শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

দক্ষিণ আফ্রিকায় ফের বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে খুন

আমার সংবাদ ডেস্ক  |  ১৩:০০, নভেম্বর ২৪, ২০১৮

চাঁদা না দেওয়ায় দক্ষিণ আফ্রিকায় নামের এক বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে ও গুলি করে খুন করেছে সন্ত্রাসীরা। দেশটির প্রিটোরিয়ার সোহানবাগ শহর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আবদুর রহিম (৩০)। সে নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামের মুন্সী বাড়ীর আলী মুন্সীর ছেলে।

শুক্রবার রাতে নিহতের আত্মীয় আশরাফুজ্জামান গণমাধ্যমকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে প্রিটোরিয়ার সোহানবাগ শহর এলাকার নিজ ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

এর আগেও চাঁদা না দেওয়ার জেরে দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর সেনবাগসহ বেশ কিছু বাংলাদেশি প্রবাসীকে দেশিটির সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত