শিরোনাম

সৌদিতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে ২ বাংলাদেশির মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি  |  ১০:৩৮, জুন ১৯, ২০১৮

গত শনিবার গভীর রাতে সৌদি আরবের রিয়াদে সোলাই এলাকায় দুই প্রবাসী বাংলাদেশি ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মারা গেছে।নিহত কামরুল ইসলাম (৩৮) ও ইয়াছিনের (৩৪) বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়।

কামরুল ইসলাম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মৃত আবদুল মালেক ভেন্ডারের ছেলে। ইয়াছিন একই উপজেলার চিওড়া ইউনিয়নের নেতড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে। নিহত কামরুলের ভাই সালেক মিয়া ও ইয়াছিনের মামা শ্বশুর সাইদুল হক আদর সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।

তাদের পারিবারিক সূত্র জানায়, সৌদি আরবের রিয়াদের সোলাই এলাকায় ফোম ফ্যাক্টরিতে কাজ করতেন কামরুল ইসলাম ও ইয়াছিন। ফ্যাক্টরির উপরের তলায় তারা রাত্রিযাপন করতেন। শনিবার গভীর রাতে সেখানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে বাসায় ঘুমন্ত অবস্থায় থাকা দুইজন এবং সব মালামাল পুড়ে যায়। এসময় আহত এক ইয়েমেনের নাগরিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। নিহত কামরুল ইসলামের এক ছেলে, এক মেয়ে এবং ইয়াছিনের দুই ছেলে সন্তান রয়েছে। ঈদের আনন্দের মধ্যে তাদের মৃত্যুর সংবাদে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত