শিরোনাম:
amar-sangbad-logo বৃষ্টির কারণে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত        amar-sangbad-logo ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা        amar-sangbad-logo দক্ষিণ আফ্রিকায় গুলি করে বাংলাদেশিকে হত্যা         amar-sangbad-logo বাংলাদেশ-যুক্তরাজ্য ‘কৌশলগত আলোচনায়’ সমঝোতা চুক্তি সই        amar-sangbad-logo ১০ হাজার ১৪৭ কোটি টাকা ব্যয়ে ১২ প্রকল্পের অনুমোদন        amar-sangbad-logo শিক্ষক লাঞ্ছনা : মামলার মুখে নারায়ণগঞ্জের এমপি সেলিম ওসমান        amar-sangbad-logo চট্টগ্রামে আরও পাঁচ দিনের রিমান্ডে জঙ্গি দম্পতি        amar-sangbad-logo ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ কলেজ প্রিন্সিপাল-শিক্ষকরাও জড়িত        amar-sangbad-logo প্রশ্নপত্র ফাঁস হচ্ছে ফেসবুক, ইমো, হোয়াটসএ্যাপে        amar-sangbad-logo ‘একুশ’ যাবে কার জিম্মায়, সে আদেশ বুধবার         amar-sangbad-logo প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক ২য় আন্তর্জাতিক সম্মেলন ডিসেম্বরে       

মালয়েশিয়ায় ১০বাংলাদেশির কারাদণ্ড

অনলাইন ডেস্ক | ২১:২৩, ডিসেম্বর ১৪, ২০১৬

 অবৈধ অনুপ্রবেশের দায়ে মালয়েশিয়ায় দশ বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত।বাংলাদেশের দশ জন ব্যক্তির মধ্যে কারো ভিসার মেয়াদ ছিল না, আবার কেউ কেউ অবৈধভাবে সেখানে অনুপ্রবেশ করেন বলে জানা গেছে। এই তালিকায় অন্যান্য দেশের আরও ৪৩ জন রয়েছেন।

এই তালিকায় আছে রোহিঙ্গাসহ মিয়ানমারের ২৮ জন নাগরিক, ১১ জন ইন্দোনেশিয়ার, দুইজন ভিয়েতনাম, একজন করে নেপাল ও কম্বোডিয়ার। দণ্ডপ্রাপ্তদের মধ্যে বেশিরভাগই কারখানা শ্রমিক।

বুধবার (১৪ ডিসেম্বর) দেশটির দায়রা বিচারক নরহায়াতি মোহাম্মদ ইউনো তাদের এক থেকে ছয় মাসের কারাদণ্ডের রায় দেন। ইমিগ্রেশন আইনের আওতায় গত নভেম্বরে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান দেশটির সংবাদমাধ্যমগুলো।



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon