শিরোনাম

কাতার আ.লীগের উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত হলেন টাঙ্গাইলের সজীব

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল)  |  ১৭:১৬, জুন ২৭, ২০১৯

 

কাতার আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পৌর সদরের বাইমহাটি গ্রামের সজীব আহম্মেদ। তিনি বাইমহাটি গ্রামের মোঃ জাহিদ আহম্মেদের ছেলে।

সজীব আহম্মেদ বাংলাদেশে থাকাবস্থায় ঢাকা তেজগাঁও কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য ও মির্জাপুর উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। এবং বর্তমানে সজীব আহম্মেদ আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন কাতার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

গত ২৩ জুন কাতারের রাজধানী দোহার সালিমার প্যালেস হোটেলে আওয়ামী লীগের সম্মেলনে শফিকুল ইসলামকে সভাপতি ও বোরহান উদ্দিন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ৪০০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংগঠনিক কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

এ বিষয়ে নব-নির্বাচিত কাতার আ.লীগের উপ-দপ্তর সম্পাদক সজীব আহম্মেদ বলেন, আমাকে এমন একটি গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করায় জননেত্রী শেখ হাসিনা, শেখ তন্ময় এমপি ও কাতার আ.লীগের সভাপতি সম্পাদকসহ সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আওয়ামী লীগের জন্য সারাজীবনই কাজ করতে চাই।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত