শিরোনাম

মাকে বাঁচাতে প্রবাসী সাংবাদিকের সাহায্যের আবেদন

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া থেকে  |  ১২:১৫, এপ্রিল ০৬, ২০১৯

পৃথিবীর অমূল্য সম্পদ মাকে বাঁচাতে প্রবাসীদের কাছে আবেদন জানিয়েছেন এক দরিদ্র মায়ের সন্তান মোহাম্মদ আলী। সব ছেলে চাই তার মা যেন তার পাশে থাকুক জীবন ভর। পিতা-মাতা আমাদের ছেড়ে চলে যায় যদি অর্থের অভাবে তখন আর চোখের পানি ধরে রাখা যায় না। সহায় সম্বল যা কিছু ছিল সবকিছু উজাড় করে দিয়ে এখন নিঃস্ব হয়ে অন্যের সাহায্যের দিকে তাকিয়ে আছে সাংবাদিক মোহাম্মদ আলী। এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ১২ লাখ টাকার জন্য মা কে বাঁচানো যাবেনা?। মানবতা তাহলে কি বন্দি?। আসুন আমরা আমরা আরেকবার প্রমাণ করে দিই মানবতা এখনো বেঁচে আছে। সবার কিঞ্চিৎ সাহিত্যেই আমরা ফিরে পাবো আমাদের মাকে।

জীবনের সঞ্চিত সব অর্থ ব্যয় করে এখন আর কি করবে ভেবে পাচ্ছেনা মোহাম্মদ আলীর পরিবার। তাড়াতাড়ি যদি মাকে অপারেশন না করানো যায় তাহলে ঘটে যেতে পারে মহাবিপদ। মালয়েশিয়া প্রবাসী এই সাংবাদিক কাজের মধ্য থেকেও যে অন্যের সাহায্যের জন্য লিখে গেছেন দিনকে দিন, আজ তারই মায়ের চিকিৎসার জন্য আবেদন।

প্রবাসী জীবনে প্রবাসীদের স্বার্থে সংবাদ লিখে তাদের সমস্যার সমাধানে পাশে এগিয়ে থেকে গেছেন দীর্ঘদিন। সেই আজ বিপদের মুখে। আসুন সবাই মাকে বাঁচাতে এগিয়ে আসি। পৃথিবীর কোন সন্তান যেন এতিম না হয়। যার কারণে এই পৃথিবীর আলো দেখা সেই আলোই যদি নিভে যায় অর্থের অভাবে তাহলে আর বেঁচে থাকার অবলম্বন থাকে না। মোহাম্মদ আলী বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী বাংলাদেশিদের কাছে তার মায়ের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন করেছেন।

এছাড়াও মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা,প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সহ মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। ক্যান্সারে আক্রান্ত মায়ের সুচিকিৎসার জন্য সব শ্রেণির হৃদয়বান মানুষদের নিকট জরুরিভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আকুল আবেদন জানিয়েছেন সাংবাদিক মোহাম্মদ আলী।

সাহায্য পাঠানোর ঠিকানা : শামিমা নাছরিন, হিসাব নম্বর- ২৩৩১৫১৫২৯৯১ ডাচ বাংলা ব্যাংক, শাখা- কাশিনাথপুর, পাবনা। বিকাশ নম্বর- ০১৭৯৯২০৩৪৬৫ (ব্যক্তিগত),

মালয়েশিয়াতে যে ব্যাংকে সাহায্য পাঠানো যাবে- MOHAMMAD ALI, MAY BANK, ACOUNT NO: 514049018323

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত