শিরোনাম

আন্দোলন সংহিসতায় পথে গেলে কঠোর ব্যবস্থা : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক  |  ১৩:৫৯, জানুয়ারি ০৯, ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিরোধী দলের কর্মসূচি, আচরণ এগুলো তাদের নিজস্ব ব্যাপার। নির্বাচন নিয়ে তারা লিগ্যালভাবে যেকোনো ধরণের কর্মসূচি দিতে পারে। বলার নেই। আন্দোলন যদি সংহিসতায় পথে যায় তাহলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (০৯জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ক্যামেলিয়া ফেরিতে যাত্রার আগে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রশ্নের জবাবে তারা জানান, করুক তারা পেশাজীবীদের সাথে সংলাপ। শেখ হাসিনার সরকার, নতুন মন্ত্রীসভা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজারে যাচ্ছি। শ্রদ্ধা জানাবো ও ফুল দিবো। নতুন মন্ত্রীসভার কি করবে, অংগিকার, আগামীদিনের কর্মসূচী বড় বিষয়।

আরো বলেন, যারা আন্দোলনে পরাজিত ও নির্বাচনেও পরাজয় হয়েছে। তাদের নতুন করে বিশ্বাস করার কিছু আছে বলে মনে হয়না। যা বাংলাদেশের জনগণ করেনা আমরাও করিনা। তারা আন্দোলনে ব্যর্থ হয়েছে, এবং ১০ মিনিটেও আন্দোলন করেনি। তারা আবার এখন কি করবে। এখন তারা নির্বাচনেও পরাজিত। আন্দোলনে ব্যর্থ ও নির্বাচনেও ব্যার্থ তারা ভবিষ্যৎ এও সফল হবে না বলে বিশ্বাস করি না।

ওবায়দুল কাদের বলেন, তারা যদি আইনি পথে যায় তাহলে আমলা লিগ্যাল ব্যাটল করবো, যদি রাজনৈতক আন্দোলনে যায় তাহলে রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে।

তারা যদি সহিংসতা ও নাশকতার পথে যায় তাহলে পরিস্থিতি মোকাবেলায় জনগণকে সংগে নিয়ে সমীচীন জবাব দেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত