শিরোনাম

আপনারা পালিয়ে যাবেন কিভাবে কাদের সাহেব?

নিজস্ব প্রতিবেদক  |  ১৬:৩৩, ডিসেম্বর ০১, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আপনারা পালিয়ে যাবেন কিভাবে কাদের সাহেব? জনগণতো আপনাদের পালিয়ে যেতে দেবে না।

শনিবার (০১নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ সকল কথা বলেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা,জিয়াউল হক, নাজমুল হক নান্নু,সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, আপনাদের দুঃশাসনের বিচার দেশের মাটিতে হবেই। নির্বাচনকে সামনে রেখে সরকার রাষ্ট্রীয় অর্থে বিএনপির বিরুদ্ধে কুৎসিত সাইবার যুদ্ধ শুরু করেছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, এই অপপ্রচার বন্ধ করে শালীন ও ইতিবাচক রাজনীতি করুন।

তিনি আরও অভিযোগ করেন সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ ও আওয়ামী যুবলীগ-ছাত্রলীগ যৌথভাবে হামলা চালাচ্ছে। নেতাকর্মীদের লাগাতার গ্রেপ্তার ও জুলুম-নির্যাতন চালাচ্ছে।

আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে ভোটার’রা প্রপাগান্ডার জবাব দেবে বলেন রিজভী।

রিজভি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অনলাইনগুলোতে বিএনপি ও জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচারে চালাচ্ছে আওয়ামী লীগ। নিজেদের অপকর্ম ও বিরোধীদলের হাজার হাজার নেতাকর্মীদের হত্যা, গুমের খবর ঢাকতে এই মিথ্যা প্রচার।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত