শিরোনাম

আটোয়ারীর শামসুজ্জোহা হংকং আ.লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত

মোঃ আব্দুল করিম, আটোয়ারী(পঞ্চগড়)  |  ১৭:১৪, নভেম্বর ১৪, ২০১৮

হংকং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বামনকুমার গ্রামের শামসুজ্জোহা আর আহমেদ। তিনি ওই গ্রামের মৃত আফতাবর রহমানের ছেলে। একাধারে তিনি আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

তার পিতা আফতাবর রহমান স্বাধীনতা পরবর্তী সময় ধরে মৃত্যুর পুর্ব মহুর্ত পর্যন্ত আলোয়াখোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি ১৯৯৩ সালে হংকং গিয়ে বিভিন্ন ব্যবসার সাথে জড়িত হন। শামসুজ্জোহা হংকং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

গত ১১ নভেম্বর হংকংস্থ বাংলাদেশ এ্যাসোসিয়েশন কার্যালয়ে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ। সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফখরুল ইসলাম বাবুর সঞ্চালনায় সম্মেলনে হংকং আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপদেষ্টা তরিকুল ইসলাম শহিদ, সাবেক সভাপতি আলী মোহাম্মদ ইউসুফ, আখতার হোসেন, মাসুদ কাদের, তাসমিনুল হক বিপুসহ হংকং আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে ২০১৮-২০০০ বর্ষের জন্য আবুল কালাম আজাদকে পুনরায় সভাপতি এবং শামসুজ্জোহা আর আহমেদকে সাধারণ সম্পাদক করে হংকং আওয়ামী লীগের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত