শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : পাপন

জামাল মিয়া, ভৈরব(কিশোরগঞ্জ) থেকে  |  ১৯:৩২, অক্টোবর ২২, ২০১৮

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপন বলেছেন, প্রধানমন্ত্রীর একক নেতৃত্বে উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।।পাশাপাশি ক্রিকেটকে ও তিনি অনেক এগিয়ে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া এ দেশের এত উন্নয়ন করা কারো পক্ষে সম্ভব হতো না।

সোমবার (২২অক্টোবর) ভৈরব পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভৈরব পৌর যুবলীগের সভাপতি মোঃ শাহনেওয়াজ গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কিশোর গঞ্জ -৬ আসনের সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপান এসব কথা বলেন।

পাপন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এখন সময় আমাদের, এখন সময় বাংলাদেশের। এদেশের মানুষ বিশ্বের মানচিত্রে উন্নত জাতি হিসাবে পরিচিতি পেয়েছে।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের পা ফসকে গেলে আওয়ামী লীগ এ দেশ থেকে চিরতরে নিশ্চিহ্ন হয়ে যাবে, স্বাধীনতা বিরোধীদের এ আশা পূরণ হবে না।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দলকে আবারো ক্ষমতায় আনতে হবে। তাই দলীয় নেতা-কর্মীদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্য অতিথিদের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম সাধারন সম্পাদক বাবু সুব্রত পাল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রবিউল আলম, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,ভৈরব পৌর সভার মেয়র এ্যাডঃ ফখরুল আলম আক্কাছ,কিশোর গঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সোলায়মান,পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক অরুন আল আজাদ ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক মমিনুল হক লিটন প্রমুখ।

আলোচনাসভা শেষে সম্মেলনে বিনা প্রতিদ্বন্দিতায় ইমরান হোসেন ইমনকে সভাপতি ও আল -আমিন সৈকতকে সাধারন সম্পাদক নির্বাচিত করে পৌর যুব লীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত