শিরোনাম

হঠাৎ অসুস্থ এইচ টি ইমাম, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক  |  ১৩:০৬, অক্টোবর ১৮, ২০১৮

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ হয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামকে হেলিকপ্টারে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি করা হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত জানিয়ে আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেছেন, চিকিৎসকরা তাকে কয়েক দিন হাসপাতালে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

৮১ বছর বয়সী এইচ টি ইমাম আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদেরও সদস্য। তার ছেলে তানভীর ইমাম সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) আসনের সংসদ সদস্য। উল্লাপাড়ায় এইচ টি ইমাম গার্লস স্কুল অ্যান্ড কলেজ ও এইচ টি ইমাম ডিগ্রি কলেজের নামফলক উন্মোচন করতে বুধবার (১৭অক্টোবর) সেখানে গিয়েছিলেন এইচ টি ইমাম। সেখানে সুধী সমাবেশেও তার বক্তব্য রাখার কথা ছিল।

সকাল সাড়ে ১০ দিকে তিনি কলেজের নাম ফলক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন বলে আওয়ামী লীগের নেতারা জানান। তখন তাকে হেলিকপ্টারে করে ঢাকায় এনে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

রাতে হাসপাতালে তাকে দেখে আসার পর বিপ্লব বড়ুয়া বলেন, “পরীক্ষা- নিরীক্ষা করা হয়েছে। ডাক্তার বলেছেন, তিনি এখন বিপদমুক্ত। উনাকে বিশ্রামে থাকার কথা বলেছেন ডাক্তাররা। আরও দু-একদিন হাসপাতালে রেস্টে থাকতে হবে।”

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত