শিরোনাম

ঘুষ-দুর্নীতি সহ্য করা হবে না: পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি  |  ১৮:০০, আগস্ট ২০, ২০১৮

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার,জনগণের সরকার। কোনো নেতার কারণে জনগণ হয়রানীর শিকার হলে তা বরদাস্ত করা হবে না। কোনো রকম হয়রানী, অনিয়ম, ঘুষ, দুর্নীতি সহ্য করা হবে না।

সোমবার (২০আগস্ট) বেলা ১১টায় নাটোরের সিংড়া উপজেলা সাব রেজিষ্টার অফিসে গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, জনগনের হয়রানী কমিয়ে সেবার মান বৃদ্ধিতে সিংড়াতে চারবার গণশুনানী করা হয়েছে। বাসায় প্রতিদিনের গণসাক্ষাতে এলাকা মানুষের অভিযোগ ও আবেদন শুনি। তারপর গণশুনানির মাধ্যমে তা নিরসন করার চেষ্টা করি। বিগত দিনের চেয়ে অভিযোগ অনেক কমেছে, এজন্য গণশুনানী অব্যহত থাকবে। দু একজন মানুষের জন্য সবার দুর্নাম হয়, ভালো মানুষের নিরবতায় খারাপ মানুষ গুলো সোচ্চার হয়।

তিনি আরো বলেন, চলনবিলবাসী ৯ বছর আগে মানুষ শান্তিতে ঘুমাতে পারতো না, ডাকাতির আতংক থাকতো, চাঁদাবাজি, সন্ত্রাসী, সর্বহারা ও জঙ্গীদের উৎপাত ছিলো। বর্তমানে সিংড়ার মানুষ শান্তিতে ঘুমায়। এখন আর কেউ আতংকে থাকে না। ৯ বছর আগে গ্রামের পর গ্রাম অন্ধকারে ছিলো, রাস্তাঘাট ছিল নামমাত্র। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর মাত্র ৯বছরে উপজেলার ৫০ হাজার ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বিপুল কুমারের সভাপতিত্বে ও দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম প্রমুখ।

গণশুনানীতে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার মানুষের কাছে ভূমি, বিদ্যুৎ, স্বাস্থ্য সহ বিভিন্ন বিষয়ে অভিযোগ শুনে তা নিরসনের জন্য সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত