শিরোনাম

মানুষ পুড়িয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি

জহিরুল হক রাসেল, কুমিল্লা প্রতিনিধি  |  ১৯:২৩, আগস্ট ১৮, ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপি বলেছেন, বিএনপি দেশের মানুষের কল্যাণে কোন রাজনীতি করে না। এদলের নেতাদের নির্দেশে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে। মানুষ পুড়িয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি।

শনিবার (১৮আগস্ট) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কাঙালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আবদুল মতিন খসরু বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জড়িত ছিল। বঙ্গবন্ধুর খুনীদের মরোনোত্বর বিচার করা উচিৎ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন তারই সুযোগ্য কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, ব্রীজ-কালবার্ট, শিক্ষা, তথ্য প্রযুক্তির উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থা, দেশীয় অর্থে পদ্মা সেতু নির্মান, আইনশৃংখলা বাহিনীর উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়নের অবদান রেখে সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে আবারও নির্বাচিত করুন।

সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন নান্নুর সভাপতিত্বে সদস্য সচিব খোরশেদ আলম ও আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আখন্দ মাষ্টারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খান, আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত