শিরোনাম

সেনা মোতায়নের বিরুদ্ধে নয় আ.লীগ

নূরে আলম জীবন  |  ১৯:১৬, অক্টোবর ২৩, ২০১৭

আমরা সেনা মোতায়নের বিরুদ্ধে নয় জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ইসি যদি প্রয়োজন মনে করে তাহলে আগামী সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়ন করবে। সোমবার আওয়ামী লীগের কমিটির এক বছর পূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালেয়ে এ কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপির উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, সুষমা স্বরাজের সাথে বিএনপি নেত্রী কথা বলে বিএনপি যেমন আশাবাদী আমরা তেমনি আশাবাদী। তবে বিএনপি কখনো আশাবাদী আবার আকাশে কালো মেঘ। কখনো খুশি আবার কখনো বেজার। এখন আশাবাদী হয়ে ইলেকশনে আসুন দয়াকরে বয়কট করবেন না।

এক বছরে দলের সাফল্যের কথা ভুলে ধরে তিনি বলেন, বংলাদেশ আওয়ামী লীগ রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে এবং দেশে বন্যা কবলিত মানুষেদের ত্রাণ দেওয়া সহ তাদের নানা ধরনের সহযোগীতা করেছে। যারা দলের নাম ব্যাবহার করে নানা অপকর্মে জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা ও প্রসাশনিক ব্যাবস্থা নেওয়া হয়েছে।

তিনি অরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রথম একটি চমৎকার টিম ওয়াক এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে দলের জন্য আরেকটি বিজয় ছিনিয়ে নিয়ে আসা হবে বর্তমান কমিটির সফলতা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. হাছান মাহমুদ, খালেদ মাহমুদ চৌধুরী, নওফেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত