সড়ক দুর্ঘটনায় আহত বিএনপি নেতা খোকন ও তার স্ত্রী

নিজস্ব প্রতিবেদক | ০০:২৬, জানুয়ারি ১০, ২০১৭

নরসিংদীর মাধবদী এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও তার স্ত্রী মহিলা দলের সাবেক সভানেত্রী শিরিন সুলতানা। তাদেরকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে নরসিংদী থেকে ঢাকায় আসার পথে মাধবদীর চানপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের বহনকারী গাড়িটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল জানান, বাসের ধাক্কায় তাদের বহনকারী গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের আঘাতও গুরুতর বলে জানান তিনি।

বিএনপির কেন্দ্রীয় এই দুই নেতার চিকিৎসা গুলশানের ইউনাইটেড হাসপাতালে চলছে। তাদের অ্যাক্সিডেন্টের খবর শুনে হাসপাতালে ভিড় করেছেন নেতাকর্মীরা।

খায়রুল কবির খোকন ও শিরিন সুলতানা উভয়েই আশির দশকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ডাকসাইটে ছাত্রনেতা ছিলেন। উভয়েই ছাত্রদলের রাজনীতি করতেন। খোকন ডাকসুর সাবেক জিএস আর শিরিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্র সংসদের সাবেক ভিপি। একসঙ্গে রাজনীতির একপর্যায়ে পরস্পরকে জীবনসঙ্গী করেন তারা। সাবেক সংসদ সদস্য খোকন এখন বিএনপির যুগ্ম মহাসচিবের পাশাপাশি নরসিংদী জেলা সভাপতি। আর শিরিন সুলতানা জাতীয়তাবাদী মহিলা দলের নেতৃত্ব দিয়েছেন অনেক দিন। এখন তিনি বিএনপির কেন্দ্রীয় রাজনীতির সঙ্গে জড়িত। এক সময় খালেদা জিয়ার খুব ঘনিষ্ঠ থাকলেও সম্প্রতি অনেকটা দূরে ছিটকে পড়েন।



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon