শিরোনাম

ইসলামী আন্দোলনের মাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযান শুরু

নিজস্ব প্রতিবেদক  |  ১৭:৫৪, আগস্ট ১০, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান বলেছেন, অন্যায় অবিচার ও গুনাহের কারণে ডেঙ্গু আল্লাহর পক্ষ থেকে একটি গজব হিসেবে এসেছে। এই গজব হতে বাঁচার জন্য সকলকে আল্লাহর দরবারে দোয়া করতে হবে। ভোটারবিহীন সরকার আজ উন্নয়ণের নামে অনেক বক্তব্য দিচ্ছে কিন্তু জনগণের জান-মালের কোনো প্রকার নিরাপত্তা দিতে পারছে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে শনিবোর বেলা ১১ টায় যাত্রাবাড়ীর কাজলা কুতুবখালীতে ডেঙ্গু ও চিকুনগুনিয়া মুক্ত পরিচ্ছন্ন নগরী গড়ার প্রত্যয়েমাসব্যাপী পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সামনে ঈদুল আযহা। যাতে কুরবানির দিনের সকল প্রকার বর্জ পরিস্কার করার ব্যবস্থা সিটি করপোরেশন করে সে ব্যবস্থা গ্রহণ করার জন্য মেয়রকে আবেদন জানান। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশের সকল নেতাকর্মীকে নিজ নিজ ওয়ার্ডে এই কর্মসূচি পালনের নির্দেশ দেন।

কর্মসূচিতে অংশ নেন দলের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, নগর দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, নগরনেতা মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, আলহাজ্ব ইসমাঈল হোসেন, যাত্রাবাড়ী থানার মুহা. মিজানুর রহমান, আব্দুল খালেক হাওলাদার, নাছির উদ্দিন প্রমুখ।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত