শিরোনাম

শেখ পরিবার ছাড়া দেশের সবাই অনিরাপদ: দুদু

নিজস্ব প্রতিবেদক  |  ১৭:১৩, জুন ২৬, ২০১৯

দেশে এখন শেখ পরিবার ছাড়া কেউ নিরাপদ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

দুদু বলেন, জিয়া পরিবারের দেশের সবচাইতে লাঞ্ছনার শিকার হচ্ছে। আর তাজউদ্দীন পরিবারের সোহেল তাজ তিনি তো প্রতিদিনই ফেসবুকে এসে বলতেন ‘বাঁচান বাঁচান আমার ভাগ্নেকে বাঁচান’। শুধু তাজউদ্দিন ছেলের ভাগ্নে বলে সে ফেরত এসেছে। এ ছাড়া শেখ পরিবার ছাড়া আর তাজউদ্দীন পরিবারের কিঞ্চিৎ ছাড়া আর কেউ নিরাপদ নয়।

বুধবার (২৬ জুন) জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলটির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেলের নিঃশর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, রাজনীতিটা শেষ হয়ে যাচ্ছে চারদিকে, অবৈধদের উত্থান হচ্ছে জয় গান হচ্ছে। এখন আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের অক্ষমতার কারণে, রাজনীতির ভুল সিদ্ধান্তের কারণে অথবা দৃঢ়তার অভাবে আমাদের নেত্রীকে আমরা এখনো বের করতে পারি নাই।

তিনি বলেন, নেত্রীকে মুক্ত করা, গণতন্ত্রকে মুক্ত করা, স্বাধীনতাকে মুক্ত করা বাংলাদেশের রাজনীতিকে পুন:সংস্কারণ করা। সেই জন্য প্রধান কাজ হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা আর আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা। এ দুটি কাজ যদি আমরা করতে পারি দেশে পরিপূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

সভায় বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, দলটির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, তথ্য বিষয়ক সহ সম্পাদক কাদের গনি চৌধুরী, কৃষক দলের কেন্দ্রীয় সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত