শিরোনাম

মসজিদ-মাদরাসার পাশে নিজের কবর চান এরশাদ

নিজস্ব প্রতিবেদক  |  ১৩:১৮, মে ১৬, ২০১৯

মসজিদ মাদরাসার পাশে নিজের কবর চান এরশাদ
মৃত্যুর পর মসজিদের পাশে নিজের কবর চান জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ। যার আশপাশে কোনো মাদরাসা বা এতিমখানা থাকবে, যেখান থেকে শোনা যায় সুমধুর কুরআন তিলাওয়াত।

এমন আশা প্রকাশ করে সাবেক এ প্রেসিডেন্ট বলেছেন, ঢাকায় এরকম উপযুক্ত স্থান না পাওয়া গেলে রংপুরেই যেন তাকে সমাহিত করা হয়। কবরের সম্ভাব্য স্থান পরিদর্শনে যাওয়া নেতাকর্মীসূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র মতে, নিজের জন্য কবরের জায়গা খুঁজছেন হুসেইন মুহাম্মদ এরশাদ। গুরুতর অসুস্থ এরশাদের পরামর্শে তার ঘনিষ্ঠ কয়েকজন গত কয়েকদিনে রাজধানী ও আশপাশে কবরের জন্য একাধিক সম্ভাব্য স্থান সরেজমিনে পরিদর্শন করেছেন।

জানা গেছে, এরশাদের অন্তিম ইচ্ছা অনুযায়ী ইতোমধ্যে বনানী কবরস্থানে স্থায়ী জায়গা কেনার বিষয়ে আলোচনা হয়েছে। বিকল্প হিসেবে রাজধানীর বারিধারায় আমেরিকান সেন্টারের কয়েকশ গজ উত্তরে একটি মাদরাসা ও এতিম খানার কাছে জায়গা দেখা হয়েছে। এছাড়া পূর্বাচলের কাছেও একটি জায়গা দেখে এসেছেন সংশ্লিষ্টরা। তবে কোনোটিই এখনও চূড়ান্ত হয়নি।

এদিকে, রাজধানীর বনানীতে ভাড়ায় নেওয়া নিজের রাজনৈতিক কার্যালয়টিও ছেড়ে দিচ্ছেন এরশাদ। বাড়ির মালিকের সঙ্গে চুক্তির মেয়াদ শেষের দিকে হওয়ায় এমন সিদ্ধান্ত নিচ্ছে দলটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত