শিরোনাম

দেশের উদ্দেশে রওনা হয়েছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক  |  ১৬:০৩, মে ১৫, ২০১৯

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশের উদ্দেশ্য রওনা হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওবায়দুল কাদেরের সঙ্গে তার স্ত্রী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ডা. আবু নাসার রিজভী এবং কিছু সংখ্যক দলীয় নেতাকর্মী রয়েছেন।

মন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ০৮৫ ফ্লাইটটি বাংলাদেশ সময় বুধবার দুপুর ২টা ১০ মিনিটে রওনা করেন। সন্ধ্যা ৬টা নাগাদ ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বলে আশা করা যাচ্ছে। মন্ত্রী ভিভিআইপি টার্মিনাল দিয়ে বের হবেন।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুর পাঠানো হয়। বাংলাদেশ সময় রাত সোয়া ৮টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুর পৌঁছায়।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় জরুরি ভিত্তিতে একটি মেডিকেল বোর্ড করা হয়। এতে ছিলেন কার্ডিওলজিস্ট ডা. ফিলিপ কোহ, ডা. সিবাস্টিন কুমার সামি, অশোক কুমার, কিডনি বিশেষজ্ঞ ডা. হু চি কো এবং সং কি মিন।

গত ২০ মার্চ মন্ত্রীর বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। এরপর ২৬ মার্চ মন্ত্রীকে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। পরে ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পান তিনি। তবে চিকিৎসা-পরবর্তী পুনর্বাসনের জন্য সিঙ্গাপুরে অবস্থান করছিলেন ওবায়দুল কাদের।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত