শিরোনাম

আন্দোলন বাদ দিয়ে সংসদে আসুন, বিএনপিকে নাসিম

নিজস্ব প্রতিবেদক  |  ১৩:১৫, মার্চ ১৪, ২০১৯

সময়ের কাজ সময়ে করতে বিএনপিকে পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের পেসিডিয়ামের অন্যতম সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, যে কোনো কাজ সময়ে না করতে পারলে কোনো লাভ হয়। তাই আপনারা (বিএনপি) সময়ের কাজ সময়ই করুন।

বৃহস্পতিবার (১৪মার্চ) বেলা ১২টার জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বহু আন্দোলন সংগ্রামর কথা বলেছেন তাতে কোনো লাভ হয়নি, বিভিন্ন সময় বিভিন্ন টকশোতেও বলেছন, তাতেও ব্যথ হয়েছেন। আমি বলবো আন্দোলন সংগ্রাম বাদ দিয়ে সংসদে আসুন। আমরা ভুলত্রুটি করতেই পারি। আপনারা সংসদ এসে আমাদের ভুলগুলো ধরিয়ে দিন।

তিনি বলেন, আপনারা যে ৮ জন সংসদ সদস্য নিবাচিত হয়েছেন তারা সংসদে ৮০ জনের ভূমিকা রাখতে পারেন। শুধু এই একটা পথ আপনাদের জন্য খোলা আছে। এটা ছারা সব জায়গায় আপনাদের করুন অবস্থা।

ডাকসুতে যারা নিবাচিত হয়েছে তাদের শপথ নেওয়ার পরামর্শ দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ফরিয়ে আনতে আপনারা যারা নিবাচিত হয়েছেন তারা শপথ গ্রহণ করুন। বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ফরিয়ে আনুন।

অনুষ্ঠানে বক্তব্য শুরুতে বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধার সংঙ্গে স্মরণ করে নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাই তার শতবর্ষ জন্মদিন উপলক্ষে তার কন্যার নেতৃত্ব আমরা সকল প্রস্তুতি নিয়েছি।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা নিয়াজ মুহাম্মদ খান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, মোজাফফর হোসেন পল্টু, আব্দুল হক সবুজ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আসাদুজ্জামান দুজয় প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত