শিরোনাম

সিঙ্গাপুরের হাসপাতালে ভর্তি মাউশি মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক  |  ১৯:১৮, সেপ্টেম্বর ২৪, ২০১৮

নিউমোনিয়ায় আক্রান্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমান এখন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হয়েছেন। সেখানে তিনি উন্নত চিকিৎসা নিবেন।

সোমবার (২৪সেপ্টেম্বর) তার কিছু টেস্ট দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে মহাপরিচলকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল করেছে অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। সোমবার বিকেলে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহাপরিচালকের সঙ্গে সিঙ্গাপুরে অবস্থান করছেন এমন একজন গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা মনে করছেন ভাইরাস দ্বারা আক্রান্ত হয়ে নিউমোনিয়া হয়েছে। এর নাম ব্যাক্টেরিয়াল ইনফেকশন। এ কারণে ইমিউন সিস্টেম দুর্বল হয়ে পড়েছে। আগামী ৭২ ঘন্টার মধ্যে চিকিৎসকরা তার শারীরিক অবস্থার উন্নতি আশা করছেন।

গত ১৯ সেপ্টেম্বর বিকেলে প্রচ- জ্বরে আক্রান্ত হন মহাপরিচালক মাহাবুবুর রহমান। পরিস্থিতির অবনতি হলে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার থেকে তঁকে অক্সিজেন দেওয়া হয়। পরে রাখা হয় আইসিইউতে। সেখানেও অবস্থার তেমন কোনো পরিবর্তন না হলে গত রবিবার উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত