শিরোনাম

বাবা মায়ের সঙ্গে সাক্ষাৎ এড়াতে যুবকের অদ্ভুত কাণ্ড

আমার সংবাদ ডেস্ক  |  ১৩:০৭, জানুয়ারি ২৭, ২০১৯

ছেলেকে ছোটবেলায় সেভাবে সময় দিতে পারেননি বাবা-মা। কিন্তু বর্তমানে তাদের অফুরন্ত সময়। ছেলেও বাড়ি ছেড়ে অনেকদূরে থাকেন। শুধুমাত্র ছেলের সঙ্গে দেখা করতেই ফ্রান্সে যাওয়ার সিদ্ধান্ত নেন ওই দম্পতি। কিন্তু বাবা-মায়ের সঙ্গে ছেলের দূরত্ব এতোটাই বেড়ে গেছে যে ২৩ বছর বয়সী সেই যুবক এখন আর বাবা-মায়ের সাথে দেখাও করতে চান না। অভিভাবকদের সাক্ষাৎ এড়াতে তাই অদ্ভুত কাণ্ড ঘটাল ওই যুবক।

বহুদিন পর আবারও ছেলের সঙ্গে দেখা করবেন, তাই উদগ্রীব হয়ে উঠেছিলেন ওই দম্পতি। গত ১৮ জানুয়ারি বিমানে চড়েন তারা। ওই বিমানে ছিলেন আরও ১৫৭ জন যাত্রী। নির্ধারিত সময়ে বিমান না ছাড়ায় অবাক হয়ে যান সকলেই। খোঁজখবর নিয়ে তারা জানতে পারেন কোন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির কাছ থেকে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে ফোন আসে। ফোনে বিমানবন্দর কর্তৃপক্ষকে সে জানায় ওই বিমানটিতে বোমা রয়েছে। যাত্রীদের সুরক্ষার স্বার্থে বাধ্য হয়েই উড়ানটি বাতিল করে দেওয়া হয়।

এই ঘটনার সূত্র ধরেই তদন্ত শুরু হয়। ফোন নম্বরের সূত্র ধরে পুলিশ ২৩ বছর বয়সী ওই যুবকের খোঁজ পায়। তাকে গ্রেফতার করা হয়। অপরাধের ভিত্তিতে পাঁচ বছরের জেল এবং আর্থিক জরিমানাও হয় তার। পুলিশ সূত্রে জানা যায়, জেরায় অপরাধ স্বীকার করেছেন সে। মা-বাবার সঙ্গে দেখা করতে না চেয়েই বিমান বাতিলের জন্য বোমাতঙ্কের গুজব ছড়ায় বলেও জানিয়েছেন ওই যুবক।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত