শিরোনাম

চা খেয়েই বেঁচে আছেন ৩০ বছর

আমার সংবাদ ডেস্ক  |  ১৭:২৫, জানুয়ারি ১২, ২০১৯

দিনের শুরুতে এক কাপ চা পান না করলে যেন অনেকেরই চলে না। কিন্তু এই চায়ের ওপর নির্ভর করেই তিন দশক বেঁচে থাকা সম্ভব কি? শুনতে অবাক লাগলেও শুধু চা খেয়েই বেঁচে আছেন ভারতের ছত্তিশগড়ের এক নারী।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মাত্র ১১ বছর বয়সে সব খাবার ছেড়ে দেন পিল্লি দেবী। গত ৩০ বছর ধরে চা খেয়েই একদম সুস্থ-সবল আছেন তিনি। গ্রামের লোকমুখে তিনি ‘চায়ে ওয়ালি চাচি’ নামেই পরিচিত।

ভারতীয় সংবাদসংস্থা এনএনআইকে পিল্লি দেবীর বাবা রতি রাম জানান, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময়েই পিল্লি ঠিক করে নেয় চা ছাড়া অন্য কোনো খাবার খাবে না। ওইসময় একবার জেলাস্তরের এক ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দিয়েছিল পিল্লি। ওখান থেকে ফিরেই ও পানিসহ অন্যান্য খাবার খাওয়া ছেড়ে দেয়।

রতি রাম আরও জানান, প্রথম দিকে পিল্লি বিস্কুট, রুটি ও দুধ খেত। কিন্তু কয়েক মাসের মধ্যেই ও কালো চা খাওয়া শুরু করল।

সন্ধ্যায় সূর্য ডোবার পর একবার মাত্র খাবার খায় পিল্লি। চিকিৎসকরা জানিয়েছেন, শুধু চা খেলেও তার কোনো শারীরিক সমস্যা বা রোগ নেই। তবে কীভাবে একজন শুধু চা খেয়ে বেঁচে থাকতে পারে তা কোনো চিকিৎসকই বলতে পারেননি।

এ বিচিত্র ঘটনা শুনে অবাক জেলা হাসপাতাল সুপার এস কে গুপ্তা। সংবাদমাধ্যমকে তিনি জানান, এটি একটি অদ্ভূত ঘটনা। আদতে ৩০ বছর ধরে শুধুমাত্র চা খেয়ে কারও বেঁচে থাকা অসম্ভব।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত