শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

কমোডে বসতেই যুবকের পুরুষাঙ্গে কামড়!

আমার সংবাদ ডেস্ক  |  ১৫:৫৬, নভেম্বর ১০, ২০১৮

কমোডের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে ছিল ভয়ংকর জীব। কিন্তু তা টের পাননি ২৪ বছরের এক যুবক। শৌচাগারের কমোডে বসতেই মারাত্মক কাণ্ড ঘটল তার সঙ্গে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মেট্রো’র একটি প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি থাইল্যান্ডের ব্যাংককের। টারসাক কিউপাঙ্গপ্যান নামে এক যুবক ওই এলাকারই একটি অফিসে কাজ করেন। শুক্রবার রাতে অফিসের একটি শৌচাগার যান তিনি। সেখানেই ঘটে বিপত্তি।

জানা গেছে, কমোডে বসতেই একটি পাইথন আচমকা কামড়ে ধরে টারসাকের যৌনাঙ্গে। ব্যাথার জেরে আর্তনাদ শুরু করেন ওই যুবক। সঙ্গে সঙ্গে তার সহকর্মীরা শৌচাগারের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, পাইথনটি কমোডের ভিতরে লুকিয়ে ছিল। তা টের পাননি টারসাক। পরে কমোডে বসতেই তার যৌনাঙ্গে কামড়ে ধরে পাইথনটি। টারসাককে উদ্ধারের পর ফের পাইথনটি কমোডেই লুকিয়ে পড়ে।

গুরুতর জখম অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয় টারসাককে। তার যৌনাঙ্গে ১৫টি সেলাই পড়েছে। পরে প্রশিক্ষিত সাপুড়েরা এসে কমোড থেকে পাইথনটিকে উদ্ধার করে।

জানা গেছে, পাইথনটি লম্বায় প্রায় ১০ ফুট। পাইথনটির শারীরিক পরীক্ষা শেষে তাকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে। তবে কী করে পাইথনটি ওই কমোডের মধ্যে চলে এল, তা কিছুতেই বুঝতে পারছেন না ওই অফিসের কর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত