শিরোনাম

কমোডে বসতেই যুবকের পুরুষাঙ্গে কামড়!

আমার সংবাদ ডেস্ক  |  ১৫:৫৬, নভেম্বর ১০, ২০১৮

কমোডের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে ছিল ভয়ংকর জীব। কিন্তু তা টের পাননি ২৪ বছরের এক যুবক। শৌচাগারের কমোডে বসতেই মারাত্মক কাণ্ড ঘটল তার সঙ্গে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মেট্রো’র একটি প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি থাইল্যান্ডের ব্যাংককের। টারসাক কিউপাঙ্গপ্যান নামে এক যুবক ওই এলাকারই একটি অফিসে কাজ করেন। শুক্রবার রাতে অফিসের একটি শৌচাগার যান তিনি। সেখানেই ঘটে বিপত্তি।

জানা গেছে, কমোডে বসতেই একটি পাইথন আচমকা কামড়ে ধরে টারসাকের যৌনাঙ্গে। ব্যাথার জেরে আর্তনাদ শুরু করেন ওই যুবক। সঙ্গে সঙ্গে তার সহকর্মীরা শৌচাগারের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, পাইথনটি কমোডের ভিতরে লুকিয়ে ছিল। তা টের পাননি টারসাক। পরে কমোডে বসতেই তার যৌনাঙ্গে কামড়ে ধরে পাইথনটি। টারসাককে উদ্ধারের পর ফের পাইথনটি কমোডেই লুকিয়ে পড়ে।

গুরুতর জখম অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয় টারসাককে। তার যৌনাঙ্গে ১৫টি সেলাই পড়েছে। পরে প্রশিক্ষিত সাপুড়েরা এসে কমোড থেকে পাইথনটিকে উদ্ধার করে।

জানা গেছে, পাইথনটি লম্বায় প্রায় ১০ ফুট। পাইথনটির শারীরিক পরীক্ষা শেষে তাকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে। তবে কী করে পাইথনটি ওই কমোডের মধ্যে চলে এল, তা কিছুতেই বুঝতে পারছেন না ওই অফিসের কর্মীরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত