শিরোনাম

বিয়ের রাতে স্বামীর ধর্ষণে প্রাণ গেলো নববধূর!

আমার সংবাদ ডেস্ক  |  ১৩:২৩, জুলাই ১৬, ২০১৮

বিয়ের রাতেই ধর্ষিত হলেন নববধূ। না অন্য কোনও পুরুষ তাকে ধর্ষণ করেনি, নববধূ ধর্ষিত হয়েছেন নিজের স্বামীর কাছেই। হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। বিয়ের রাতেই নিজের স্ত্রীকে নির্মমভাবে ধর্ষণ করল তারই স্বামী। এই খবরটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন মানুষ।

ফামসেরিন নামে এক টুইটার ব্যবহারকারী টুইট করে এই খবরটি প্রথম জানান। তিনি তার টুইটে বলেন, আমার এক রোগীর অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয়েছে। আমি তার বাবাকে মরদেহটি অটোপসির জন্য বলেছি।

সূত্রের খবর, নববধূর স্বামী 'সাইকো'। বিয়ের প্রথম রাতেই নিজের স্ত্রীকে নারকীয়ভাবে ধর্ষণ করে। স্ত্রীর গোপনাঙ্গে ঢুকিয়ে দেয় লোহার বার। এর ফলে অতিরিক্ত রক্ত ক্ষরণ হতে শুরু করে এবং তিনি মারা যান।

টুইটারে ফামসেরিন নামের ওই চিকিৎসক টুইট করে বলেন, আমরা আমাদের সন্তানদের ছোটবেলায় যৌন জীবন নিয়ে কোনও কিছুই জানাই না। যার ফলস্বরূপ এই নির্মম মৃত্যু।

যদিও এই ঘটনায় নিহতের বাবা তার স্বামীকে ক্ষমা করে দেন। যা নিয়ে উত্তাল হয়ে ওঠে টুইটার। এর আগেও দিল্লিতে নির্ভয়া কাণ্ডেও একইভাবে এক ছাত্রীকে নির্যাতন করা হয়। সম্প্রতি হরিয়ানার জিন্দ জেলায় এক ১৫ বছরের কিশোরীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত