শিরোনাম

আগুন খাওয়ার অভিনয় করতে গিয়ে মৃত্যুর পথে

আমার সংবাদ ডেস্ক  |  ১৬:৫৫, জুন ১২, ২০১৯

আগুন খাওয়ার অভিনয় করতে গিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। তার মুখে ও শরীলে আগুন লাগার পর দর্শকদের সারিতে কয়েকজন চিকিৎসক ও চিকিৎসাকর্মীরা তা দেখতে পান। তারা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে ভিলশায়ারের সালিসবারি জেলা হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যান। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, একটি 'ট্যালেন্ট শো' আয়োজন করেছিল এনএইচএস নামের সংস্থা। সেখানে স্টেজে আগুন খাওয়া (ফায়ার ইটিং অ্যাক্ট) 'পারফর্ম' করতে গিয়ে একজন নার্স (পেশায়) ভয়ানকভাবে আগুনে পুড়ে যান। এই প্রেক্ষিতে অনুষ্ঠানটি বাতিল করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ। আগুনে পুড়ে যাওয়া ওই নার্সের নাম ক্রিস্টি কুলুম। তিনি হ্যাম্পশায়ারের উইনচেস্টারের থিয়েটার রয়্যালে অনুষ্ঠিত প্রোগ্রামে ২১০ জন দর্শককে আনন্দ দিতে গিয়ে গুরুতরভাবে আহত হন।

প্রোগামটির প্রথমার্ধের সময় কুলুমের দুর্ঘটনাটি ঘটে। এরপর 'এনএইচএস গোট ট্যালেন্ট' অনুষ্ঠানটি পরিত্যক্ত হয়। প্রতিযোগিতাটির প্রদর্শন পুনরায় নির্ধারিত করা হবে যাতে উইন্টারচেষ্টার হোমপিস আপিলের জন্য অর্থ সংগ্রহ করা যায়। কুলুমকে অ্যাম্বুলেন্সে ভিলশায়ারের সালিসবারি জেলা হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে। এখন সেখানেই রয়েছেন তিনি।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত