শিরোনাম

কেমন কাটবে ২০১৯ সাল, রাশি অনুযায়ী জেনেনিন

আমার সংবাদ ডেস্ক  |  ১৩:৪১, ডিসেম্বর ৩১, ২০১৮

আর মাত্র কয়েক ঘন্টা বাকি। এরপরই ২০১৮ সাল বিদায় নিয়ে শুরু হবে ২০১৯ সাল। নতুন বছরের কোন মাসটা কোন রাশির জন্য শুভ, দেখে নিন এক নজরে।

মেষ: ২০১৯ সালে অধ্যায়ন হোক বা চাকরি, জীবনে অগ্রগতি আর উন্নতির মুখ দেখবে এই রাশির জাতক-জাতিকারা। এ বছরের এপ্রিল মাসই মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রেষ্ট সময়। এই সময় আত্মবিশ্বাস বাড়বে, যে কোনও শুভ উদ্যোগের যথাযথ ফলাফল পাওয়া যাবে। এ বছর চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ মিলতে পারে। তবে বছরের শুরুর তিনটি মাস একটু সতর্ক থাকা জরুরি।

বৃষ: এই রাশির জন্য ২০১৯ সবচেয়ে ভাল। এই রাশির যে জাতক-জাতিকারা নিজেদের সৃষ্টিশীল কাজের স্বীকৃতি পাবেন সেপ্টেম্বর মাসে। এই রাশির জাতক-জাতিকারা এই বছরের মার্চ ও এপ্রিল মাসে যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন। কপালে প্রশংসা আর সম্মান জুটবে। কোনও নতুন কাজ শুরুর জন্যেও এই বছরটা বেশ ভাল বৃষ রাশির জন্য।

মিথুন: ২০১৯-এ এই রাশির জাতক-জাতিকাদের অর্থ এবং সুনাম অর্জনের প্রচুর সুযোগ আসবে। মে মাসে জীবনে নতুন প্রেম আসতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য এই বছর অত্যন্ত শুভ। তবে মার্চ আর এপ্রিল, এই দুই মাস একটু সতর্ক থাকা জরুরি।

কর্কট: এই রাশির জন্য ২০১৯ সবচেয়ে ভাল। বছরের জুলাই মাসে জাতক-জাতিকাদের সামনে অর্থ এবং সুনাম অর্জনের এমন সুযোগ আসবে যা তাদের ভাগ্য বদলে দিতে পারে। সেপ্টেম্বর মাসে কর্কট রাশির জাতক-জাতিকারা নিজেদের লক্ষ্য পূরণে সফল হবেন। ব্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য এই বছরের ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল আর অক্টোবর মাস অত্যন্ত শুভ।

সিংহ: বছরের শুরুতেই জীবনে অগ্রগতি আর উন্নতির মুখ দেখবে এই রাশির জাতক-জাতিকারা। ফেব্রুয়ারিতেই সৃষ্টিশীল কাজের যথাযথ স্বীকৃতি আর সম্মান পাবেন। চাকরি ক্ষেত্রে চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। নতুন কাজের সুযোগ আসতে পারে।

কন্যা: আগস্ট, সেপ্টেম্বর এই রাশির জাতক-জাতিকারা নিজেদের লক্ষ্য পূরণে সফল হবেন। বছরের শুরুর দিকটা শুভ গেলেও সেপ্টেম্বরের পর থেকে বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। বছরের এই সময়টা যে কোনও সিদ্ধান্ত খুব ভেবে চিন্তে নিতে হবে।

তুলা: এই বছরে এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারে অনেক ওঠানামা লেগে থাকবে। তবে ধৈর্য হারালে চলবে না। বিলম্বিত হলেও ফল অবশ্যই পাবেন। প্রেম বা নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে এ বছরে। মিডিয়া, ফ্যাশন, ডিজাইনিং-এর মতো সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্তদের জন্য এই বছর খুবই শুভ।

বৃশ্চিক: বছরের শুরুটা তেমন ভাল না গেলেও আগস্ট মাসের শেষ দিকে ভাগ্য ফিরবে। সেপ্টেম্বর মাসে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা নিজেদের লক্ষ্য পূরণে সফল হবেন। এই বছরে স্বপ্ন পূরণের বহু সুযোগ আসবে। ব্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন্য এই বছরটি বেশ ভাল। নিজেদের কাজের যথাযথ স্বীকৃতি আর সম্মান পাবেন।

ধনু: ২০১৯ এই রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ। জানুয়ারি মাসেই নিজের লক্ষ্যপূরণের বড় সুযোগ আশতে পারে যা তাদের ভাগ্য বদলে দিতে পারে। সুযোগ হাতছাড়া না হলে, এই সাফল্যের রেশ সারা বছরই বজায় থাকবে। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ মিলতে পারে। চাকরিতে বেতন বৃদ্ধি বা পদোন্নতির যোগ রয়েছে।

মকর: জানুয়ারি মাস এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুব ভাল সময়। তবে সারা বছর জুড়েই এই রাশির জাতক-জাতিকাদের অর্থ এবং সুনাম অর্জনের প্রচুর সুযোগ আসবে। কর্মক্ষেত্র পরিবর্তনের জন্য ২০১৯ খুবই শুভ। এই বছরে কেরিয়ারে একাধিক শুভ পরিবর্তনের যোগ রয়েছে। মকর রাশির জাতক-জাতিকারা এ বছর যে কোনও শুভ উদ্যোগেই সফল হবেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই বছর শুভ। বছরের শুরু থেকেই জীবনে অগ্রগতি আর উন্নতির সুযোগ রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের কাছে। নিজেদের সৃষ্টিশীল কাজের স্বীকৃতি পাবেন, কপালে প্রশংসা আর সম্মান জুটবে। বছরের প্রথম দিকটা কেরিয়ারের জন্য ভাল তবে আগস্ট মাসের শেষ দিক থেকে কেরিয়ারে অনেক ওঠানামা লেগে থাকবে। তবে ধৈর্য হারালে চলবে না।

মীন: এই রাশির জাতক-জাতিকাদের জন্য ২০১৯ বেশ ভাল সময়। বিশেষ করে ফেব্রুয়ারি থেকে জুলাই মাস মীন রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ। এই সময় নিজেদের লক্ষ্যপূরণের একাধিক বড় সুযোগ আশতে পারে। কর্মক্ষেত্র পরিবর্তনের জন্যও এই সময় শুভ। ২০১৯-এ মীন রাশির জাতক-জাতিকারা বিভিন্ন ক্ষেত্রে উন্নতি করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত