শিরোনাম

যৌনজীবনে সুখ আনতে যা করবেন

আমার সংবাদ ডেস্ক  |  ১৬:২২, সেপ্টেম্বর ০১, ২০১৮

প্রকৃতি আর যুক্তি, দুটিকে একযোগে সুতোয় গেঁথেছে ফেংশুই শাস্ত্র। চিনের এই শাস্ত্রের সঙ্গে আদেশের বাস্তুশাস্ত্রের মিল অনেকেই খুঁজে পান। স্বাস্থ্য থেকে গৃহস্থ সমস্ত ক্ষেত্রে সুখ শান্তি বজায় রাখতে এই শাস্ত্রের জুড়ি মেলা ভার! বিভিন্ন রকমের সমস্যা কাটাতে এই শাস্ত্র ব্যাপক কার্যকরি । যৌন সমস্যা কাটাতে যেমন কার্যকরি এই শাস্ত্র তেমনই, যৌনসুখ তুঙ্গে রাখতেও বেশ কিছু পরামর্শ দিচ্ছেন ফেংশুই শাস্ত্রজ্ঞরা।

রঙ:ফেংশুই শাস্ত্র বলছে সঠিক রঙ যদি বেডরুমে থাকে তবেই যৌনসুখ তুঙ্গে থাকতে পারে । যেমন, যৌনতায় নিজেকে ধরে রাখতে হলে বিছানার বেডকভার গোলাপী বা লাল, কিংবা ঘরের রঙ গোলাপী করার পরামর্শ দিচ্ছে ফেংশুই শাস্ত্র। ঘরের রঙ পরিবর্তন না করতে পারলে, অন্তত ঘরে মধ্য়ের কোনও জিনিসের রঙ যেন গোলাপী থাকে।

সেন্টের গন্ধ: গন্ধ একটি এমন জিনিস যার সম্মোহন যৌনতায় বেস বড় মাত্রায় প্রভাব ফেলে দেয়। জুঁই ফুলের গন্ধ কিংবা কোনও চড়া গন্ধ যুক্ত সাদা ফুল। সেক্ষেত্রে ঘরে ব্যবহার করতে পারেন রুম ফ্রেশনার বা বডি স্প্রে। দুটি স্প্রেতেই এই গন্ধগুলি ব্যবহার করতে পারেন।

কয়েকটি ছোট জিনিস: ঘরের মধ্যে সব সময়ই একটি বড় খাট বা দুটি জোড়া খাট রাখুন। একাধিক খাট যেন ঘরে না থাকে সেদিকে নজর রাখতে হবে। বিছানার পাশে সাইড টেবিলে ল্যাম্প বা ক্যান্ডেল রাখার পরামর্শ দিচ্ছেন ফেংশুই বিশেষজ্ঞরা।

ঘরের ভিতর ছবি কেমন হবে?: বেডরুমে মধ্যে ছবি সাজানোর সময় খেয়াল রাখতে হবে, সেখানে যেন চেনা পরিচিতের ছবি না থাকে । সেখানে অবশ্যই থাকতে হবে, শৈল্পিক কোনও ছবি । ফেংশুই শাস্তরজ্ঞরা বলছেন এর প্রভাব ইতিবাচকভাবে পড়বে যৌন জীবনে ।

বেডরুমে কাজের জিনিস নয়: বেডরুমে যেন কাজ সংক্রান্ত কোনও জিনিস না থাকে । সেখানে ল্য়াপটপ বা কম্পিউটার এমনকি ক্যালকুলেটরও না রাখার পরামর্শ দিচ্ছেন ফেংশুই শাস্ত্রজ্ঞরা ।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত