শিরোনাম

যে লক্ষণগুলো দেখে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পাগল

আমার সংবাদ ডেস্ক  |  ১১:০৪, আগস্ট ৩০, ২০১৮

আপনি কি জানতে চান আপনার ক্রাশ আপনাকে পছন্দ করেন কি না অথবা অন্য কোনো মেয়ে গোপনে আপনাকে ভালোবাসে কি না? তবে আজ আমাদের দেখানো এই লক্ষণগুলো আপনাকে সাহায্য করবে। চলুন দেখে নেওয়া যাক:

১. মেয়েদের চোখের মণি বড় হয়ে যাওয়াঃ আপনি কি কখনো লক্ষ্য করেছেন? যখন মেয়েরা তাদের ক্রাশকে দেখে তখন আপনা-আপনি তাদের চোখের মণি বড় হয়ে যায়!

২. আপনাকে দেখলে বসার ভঙ্গিঃ যদি মেয়েটি আপনাকে পছন্দ করে, তবে তিনি তার পা একসাথে করে দৃঢ় বা সীমিত অবস্থানে বসবেন। কিন্তু তিনি যদি আপনাকে পছন্দ না করেন, তাহলে তিনি কোনও সীমাবদ্ধতা না রেখে নিখুঁতভাবে বসবেন।

৩. যদি মেয়েটি আপনার কাছাকাছি বসেনঃ হঠাত্‍, তিনি যদি প্রতিটি সময় আপনার কাছাকাছি বসা শুরু করেন ও তার আচরণের পরিবর্তন দেখা যায়, তবে এই লক্ষণটি সরাসরি বলে দেয় তিনি আপনার প্রেমে পড়েছেন।

৪. যদি তিনি আপনার দিকে একটানা তাকিয়ে থাকেনঃ যদি তিনি আপনাকে পছন্দ করেন, তবে একটানা আপনার দিকে তাকিয়ে থাকবেন।

৫. তার হাত ও মুখের দিকে খেয়াল করুনঃ যদি আপনার কোন মেয়েকে নিয়ে সন্দেহ থাকে আদও তিনি আপনাকে ভালোবাসেন কিনা তবে তার হাত ও মুখের দিকে খেয়াল করুন। যদি তিনি আপনাকে ভালোবাসেন তবে আপনি সাথে থাকাকালীন হাত ও মুখে ফুটে উঠবে তার নার্ভাসনেস।

৬. যদি মেয়েটি আপনাকে অনুকরণ করেনঃ যখনই দেখবেন আপনার বিশেষ কোন অভ্যাস মেয়েটি অনুকরণ করছেন, সরাসরি বুঝে নিবেন তিনি আপনাকে পছন্দ করেন।

৭. পায়ের আঙ্গুলের দিকে লক্ষ্য করুনঃ যদি তিনি আপনাকে ভালোবাসেন, তবে তিনি নিশ্চয়ই আপনার দৃষ্টি আকর্ষণের জন্য দৃঢ়ভাবে তার পায়ের আঙ্গুল নাড়াবেন।

৮. যদি তিনি ধারাবাহিকভাবে আপনার সামনে নিজের সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেনঃ আপনার সাথে দেখা হলে তিনি বারবার নিজের মেকআপ ও গেটআপ ঠিক আছে কিনা চেক করবেন।

৯. যদি বারবার আয়নায় নিজের মুখ দেখেনঃ মেকআপ ও গেটআপ ঠিক আছে কিনা দেখার পাশাপাশি, তিনি আয়নায় বারবার নিজের মুখ দেখবেন।

১০. তার হাতের মুভমেন্ট খেয়াল করুনঃ আপনি আশেপাশে থাকলে তিনি নার্ভাস হবেন এবং তার হাত সে অনুযায়ী কাজ করবে।

১১. নিজের চুল নিয়ে খেলবেনঃ আপনাকে বারবার ইমপ্রেস করার জন্য তিনি অবশ্যই বিভিন্নভাবে তার চুল নিয়ে খেলবেন, এই গুরুত্বপূর্ণ লক্ষণটি অবশ্যই খেয়াল রাখবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত