শিরোনাম

২০১৮-তে কোন কোন দিনে বিয়ে করতে পারবেন?

আমার সংবাদ ডেস্ক  |  ১৮:০৩, নভেম্বর ১৩, ২০১৭

২০১৮ সালে বিয়ে করার পরিকল্পনা আছে নাকি? অথচ কোন দিনটা আপনার জন্য শুভ, তা এখনও জেনে উঠতে পারেননি? তাই কোন কোন দিন আপনার বিযের জন্য একদম পারফেক্ট তারই খোঁজ দেব আজকরে এই প্রতিবেদন। বিয়ের দিন ঠিক করতে হলে সবার আগে মাথায় রাখা দরকার জন্ম তারিখ। তাহলেই বিয়ের তারিখ ঠিক করতে অনেকটা সুবিধা হবে। যেমন ধরুন:-

যাদের জন্মতারিখ ২১শে এপ্রিল থেকে ২১শে মে
বৃষরাশির এই জাতকদের জন্য ৭ নম্বরটি ভীষণ শুভ। তাই এই তারিখের দিনে আপনারা বিয়ে সেরে ফেলতেই পারেন। এতে আপনার এবং আপনার জীবনসঙ্গীর ভালবাসা এবং আর্থিক উন্নতি বজায় থাকবে।

যাদের জন্মতারিখ ২২শে মে থেকে ২১শে জুন
মিথুনরাশির জাতকদের জন্য ২০১৮ সালে শুভ সংখ্যা হল ৯। যাতে কোনও রকম বিপত্তি না ঘটে, তার জন্য আপনার উচিত এই দিনটিই বেঁছে নেওয়া। এক্ষেত্রে আরেকটা বিষয মাথায় রাখতে হবে, তাহল এ বছর ঠিক মতো সিদ্ধান্ত নিয়ে তবেই কোনও কাজ করবেন। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না যেন!

যাদের জন্মতারিখ ২২শে জুন থেকে ২১শে জুলাই
কর্কট রাশির জাতক বা জাতিকাদের জন্য ১৫ নাম্বারটি খুবই লাকি। তাই দিনক্ষণ দেখে এদিন বিয়ের পিঁড়িতে বসতেই পারেন। আর মনে রাখবেন এ বথর আপনি ধীরে ধীরে নিজের মনের কথাগুলি প্রকাশ করতেই পারেন। এতে আপনার বিবাহিত জীবনে সুখ আসবে।

যাদের জন্মতারিখ ২৩শে জুলাই থেকে ২১শে আগস্ট
সিংহ রাশির জন্য এ বছর শুভ সংখ্যা হল ৩। আপনি এবং আপনার জীবনসঙ্গী দুজনের মতামতকে গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। এতে সাংসারিক জীবনে যে কোনও সমস্যায় যেমন দুজন দুজনের পাশে থাকতে পারবেন, তেমনই সংসারে সুখ এবং শান্তি বজায় থাকবে।

যাদের জন্মতারিখ ২২শে আগস্ট থেকে ২৩শে সেপ্টেম্বর
বৃষরাশির জাতকদের জন্য ২০১৮ সালের লাকি সংখ্যা হল ১১। সঙ্গীর ছোট খাটো দোষগুলিকে ক্ষমা করে দেওয়ার চেষ্টা করুন। এতে দুজনই দুজনের মনের কাছে থাকবেন।

যাদের জন্মতারিখ ২৪শে সেপ্টেম্বর থেকে ২১শে অক্টোবর
তুলারাশির জাতকদের জন্য ২ সংখ্যাটি খুবই শুভ। এই দিনে বিয়ে করলে তুলারাশির জাতকদের বিবাহিত জীবনে সুখ আসবে এবং জীবনে তারা উন্নতি করবেন। একইসঙ্গে কোনও খারাপ ঘটনার থেকেও এদের সংসার দূরে থাকবে।

যাদের জন্মতারিখ ২৪শে অক্টোবর থেকে ২১শে নভেম্বর
বৃশ্চিক রাশির জাতক এবং জাতিকার জন্য ১৮ সংখ্যাটি খুবই লাকি। এই দিন বিয়ে করলে সংসারে সুখ, সমৃদ্ধি বজায় থাকবে। তবে একে অপরের ছোটখাটো ভুল ক্ষমা করে দেওয়ার চেষ্টা করবেন। এতে আপনাদের জীবন আরও মধুর হয়ে উঠবে।

যাদের জন্মতারিখ ২২শে নভেম্বর থেকে ২২শে ডিসেম্বর
ধনু রাশির জন্য সবথেকে সংখ্যা হল ২১। এই দিন বিয়ে করলে আগামী দিনে সুখ এবং শান্তি বজায় থাকবে। শুধু তাই নয় বিয়ের বিষয়ে পরিবারের অন্য সকলের মতামত এবং তাদের সিদ্ধান্ত গুরুত্ব দিন। দেখবেন এতে সকলেই সুখে কাটাতে পারবেন।

যাদের জন্মতারিখ ২৩শে ডিসেম্বর থেকে ২০শে জানুয়ারি
এদের জন্য সবথেকে শুভ সংখ্যা হল ৩০। মকররাশির জাতক বা জাতিকাদের এই দিনে বিয়ে করলে জীবনে নানারকম অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। নিজের মনের ইচ্ছা শক্তিকে জাগ্রত রাখতে পারবেন। এমনটা হওয়ার কারণে দেখবেন সাংসারিক এবং কাজের জীবনে দারুণ ভাবে উন্নতি করতে পারবেন।

যাদের জন্মতারিখ ২১শে জানুয়ারি থেকে ১৯শে ফেব্রয়ারি
আপনাদের জন্য সবথেকে শুভ সংখ্যা হল ১৪। এতে দুজনের মধ্যে ভালবাসা, সহযোগিতা এবং মানসিক স্থিরতার সম্পর্ক থাকবে। এতে সংসারে উন্নতি এবং সুখ বজায় থাকবে। তাই ১৪ সংখ্যাটি কুম্ভরাশির জাতক বা জাতিকাদের জন্য খুবই লাকি।

যাদের জন্মতারিখ ২০শে ফেব্রুয়ারি থেকে ২০শে মার্চ
মিন রাশির জাতক জাতিকাদের জন্য ২০ সংখ্যাটি খুবই লাকি। তাই এই দিন বিয়ে করতেই পারেন আপনি। তবে, জীবনে চলার পথে বাস্তব এবং স্বপ্নের মধ্যে ফারাক করতে শিখুন। এতে জীবনে শান্তি পাবেন। সংসারে অশান্তি বা মনোমালিন্যের কোনও জায়গা থাকবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত