শিরোনাম:
amar-sangbad-logo বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত        amar-sangbad-logo ‘অপারেশন টোয়াইলাইট’ সমাপ্ত ঘোষণা        amar-sangbad-logo দক্ষিণ আফ্রিকায় গুলি করে বাংলাদেশিকে হত্যা         amar-sangbad-logo বাংলাদেশ-যুক্তরাজ্য ‘কৌশলগত আলোচনায়’ সমঝোতা চুক্তি সই        amar-sangbad-logo ১০ হাজার ১৪৭ কোটি টাকা ব্যয়ে ১২ প্রকল্পের অনুমোদন        amar-sangbad-logo শিক্ষক লাঞ্ছনা : মামলার মুখে নারায়ণগঞ্জের এমপি সেলিম ওসমান        amar-sangbad-logo চট্টগ্রামে আরও পাঁচ দিনের রিমান্ডে জঙ্গি দম্পতি        amar-sangbad-logo ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ কলেজ প্রিন্সিপাল-শিক্ষকরাও জড়িত        amar-sangbad-logo প্রশ্নপত্র ফাঁস হচ্ছে ফেসবুক, ইমো, হোয়াটসএ্যাপে        amar-sangbad-logo ‘একুশ’ যাবে কার জিম্মায়, সে আদেশ বুধবার         amar-sangbad-logo প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক ২য় আন্তর্জাতিক সম্মেলন ডিসেম্বরে       

এমপি হত্যা : প্রধান সন্দেহভাজন জামায়াত নেতার ছেলে আটক

আমার সংবাদ রিপোর্ট | ১৪:৩৮, জানুয়ারি ১২, ২০১৭

গাইবান্ধা-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রধান সন্দেহভাজনসহ দুজনকে আটক করেছে র‌্যাব।আটক প্রধান সন্দেহভাজন হলেন- আশরাফুল ইসলাম। তিনি সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের আমীর ইউনুস আলীর ছেলে। এছাড়া তার সহযোগী জহিরুল ইসলামকেও আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক খুদে বার্তায় বলা হয়, বুধবার রাতে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাবের মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমদু খান এই তথ্য নিশ্চিত করে জানান, আটকদের গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এরপর তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে তোলা হবে।

উল্লেখ্য, শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হন লিটন। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।

 



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon