অস্ত্রের মুখে চেক নেয়ার অভিযোগ, লক্ষ্মীপুরে ৪ সন্ত্রাসী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১২:১০, জানুয়ারি ১২, ২০১৭

 লক্ষ্মীপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদী এলাকায় অস্ত্র ঠেকিয়ে ৬ লাখ টাকার চেকে স্বাক্ষর নিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় নজরুল ইসলাম জসিমসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে অভিযান চালিয়ে তাদের কাছ থেকে একটি বন্দুক, দুইটি এলজি, ৬ রাউন্ড গুলি, দুইটি রামদা এবং চেক উদ্ধার করা হয়।

বুধবার রাত ৯টার দিকে রামগঞ্জ শহরে ও দক্ষিণ হামছাদীসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ওইদিন সকালে সদর উপজেলার গোপীনাথপুর এলাকার একটি বাড়িতে ঢুকে জসিমের নেতৃত্বে সন্ত্রাসীরা স্থানীয় আবদুস সাত্তারকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই লাখ টাকার চেকে স্বাক্ষর নেয়। এ সময় আবদুস সাত্তারকে ঘরে বেঁেধ রেখে শহরের এনসিসি ব্যাংক থেকে টাকা উত্তোলনের চেষ্টা করে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দুপুরে ব্যাংকে অভিযান চালিয়ে ফরহাদ উদ্দিন শিফাতকে ৬ লাখ টাকার চেকসহ গ্রেফতার করে। পরে রাত ৯টায় শিফাতকে নিয়ে রামগঞ্জ শহর, চররুহিতা ও উত্তর হামছাদী এলাকায় অভিযান চালিয়ে নজরুল ইসলাম জসিম, মাহাবুবুর রহমান হৃদয় ও নোমান হোসেনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, নজরুল ইসলাম জসিম উত্তর হামছাদী গ্রামের মৃত শহীদ উল্যা মাষ্টারের ছেলে। সে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে সদর থানায় ডাকাতি, চাঁদাবাজি অপহরণসহ ৬টি মামলা রয়েছে। অপর ফরহাদ উদ্দিন শিপাত, মাহবুবুর রহমান হৃদয় ও মো. নোমান হোসেন সন্ত্রাসী নজরুল ইসলাম জসিমের সহযোগী। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুুতি চলছে।

 

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon