ময়মনসিংহে ৯৬ কেজি গাঁজাসহ প্রাইভেটকার জব্দ

ব্যুরো অফিস, ময়মনসিংহ | ১৬:৩৪, জানুয়ারি ১১, ২০১৭

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ৯৬ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জনতা আটক করে পরে পুলিশের কাছে সোপর্দ করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয়রা একটি সাদা প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-১১-৯৪৯৩)সহ ৯৬ কেজি গাঁজা আটক করে। পরে তারা পুলিশে খবর পাঠালে রাত সাড়ে দশটার দিকে গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ।

নান্দাইলের মুশুলী ইউনিয়নের তারঘাট বাজার সংলগ্ন এলাকায় সিএন্ডবি রোডের পাশে প্রাইভেটকারটি থামিয়ে মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যার পর পর্যন্ত অপেক্ষা করতে থাকলে স্থানীয় দুই জন যাত্রীকে প্রশ্ন করলে তাদের আচরণ ও গতিবিধি সন্দেহ হয়। এ সময় স্থানীয়রা একত্রিত হতে থাকলে অবস্থা বেগতিক দেখে প্রাইভেটকারটি গ্রামের রাস্তা ধরে এগোতে থাকে।

গাড়ি থামানোর জন্য তাদের বলা হলেও না থামিয়ে তারঘাট এলাকার নদীরপাড় দিয়ে পশ্চিমে যেতে থাকে। পরে ওই এলাকার কবির মাস্টার, শাকিল ও মামুন গাড়ির পেছনে ধাওয়া করে। এক পর্যায়ে আগ-মুশুলী ও পাঁছ-মুশুলীর মাঝখানে প্রাইভেটকারটি রেখে ওই দুই যাত্রী পালিয়ে যায়।পরে স্থানীয়রা পুলিশে খবর পাঠালে রাত সাড়ে দশটার দিকে ৯৬ কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এদিকে ঘটনার পরপরই র‌্যাব-১৪ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে আসেন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতাউর রহমান জানান, জব্দ ৯৬ কেজি গাঁজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon