শিরোনাম

ইডেনের সাবেক অধ্যক্ষ খুনের ঘটনায় ২ গৃহকর্মীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক  |  ১২:২৯, ফেব্রুয়ারি ১১, ২০১৯

ঢাকার ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন খুনের ঘটনায় রাজধানীর নিউমার্কেট থানায় মামলা হয়েছে। মামলার আসামিরা হলেন-রূপা ওরফে রেশমা (৩০) ও স্বপ্না (৩৬)। অজ্ঞাতপরিচয় কয়েকজনকেও মামলায় আসামি করা হয়েছে।

সোমবার (১১ফেব্রুয়ারি) সকালে মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদের চৌধুরী এ মামলা করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নিউমার্কেট থানার উপপরিদর্শক আতিকুর রহমান। মামলার দুই আসামি পলাতক রয়েছে। তাদের খুঁজছে পুলিশ।

গতকাল রোববার রাতে ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারে’ থেকে মাহফুজা চৌধুরী পারভীনের লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর বিকাল ৫টার দিকে তার বাসার দুই গৃহকর্মী পালিয়ে যায়। স্বপ্নার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী ও রেশমার কিশোরগঞ্জে।

রোববার (১০ফেব্রুয়ারি) রাতে ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারে’ নিজের ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরীর গ্রামের বাড়ি গোপালগঞ্জ। তিনি ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন। ঘটনার সময় তার স্বামী বাসায় ছিলেন।

দুই গৃহকর্মী হলেন, স্বপ্না ও রেশমা। স্বপ্নার বয়স আনুমানিক ৩৬, রেশমার বয়স আনুমানিক ৩০ বছর। স্বপ্নার বাড়ি ফরিদপুরের বোয়ালমারী ও রেশমার বাড়ি কিশোরগঞ্জে। ঘটনার পর থেকেই তারা পলাতক রয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত