শিরোনাম

বিএনপি নেতা সোহেল ফের রিমান্ডে

আদালত প্রতিবেদক  |  ২০:০১, সেপ্টেম্বর ২৫, ২০১৮

রাজধানীর রমনা থানায় দায়ের করা পুলিশের কর্তব্য কাজে বাধা দেয়ার মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৫সেপ্টেম্বর) ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলাম খান তাকে ঢাকার মূখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের বক্তব্য শুনানে ম্যাজিস্ট্রেট আহসান হাবীব ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, জানুয়ারি মাসে হাইকোর্টের সামনে পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনায় শাহবাগ থানায় করা মামলায় এর আগে ৫ দিনের রিমান্ডে ছিলেন সোহেল। গত ১৯ সেপ্টেম্বর তার রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৭টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে হাবিব-উন-নবী খান সোহেলকে আটক করা হয়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় গত ৩০ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বকশীবাজাস্থ বিশেষ জজ আদালতে হাজিরার দিন ধার্য ছিল। ওই দিন বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে রাস্তা বন্ধ করে স্লোগান দিতে থাকে। সে সময় কর্মরত পুলিশ নিষেধ করলে পুলিশের উপর চড়াও হয় এবং কাজে বাধা দেয়। ইট-পাটকেল নিক্ষেপসহ গাড়ি ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীরা।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত