শিরোনাম

কারাগারে মির্জা ফখরুলকে যা বললেন খালেদা

নিজস্ব প্রতিবেদক  |  ১৮:১৮, আগস্ট ২৫, ২০১৮

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চাওয়ার পাশাপাশি সকলকে সজাগ থেকে গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানিয়েছেন। কারাগারে তার সঙ্গে সাক্ষাৎ শেষে এ তথ্য জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে, আজ শনিবার বিকালে (২৫আগস্ট) পুরাতন ঢাকার নাজিম উদ্দীন রোডের কেন্দ্রীয় পুরনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মির্জা ফখরুল।

প্রায় ১ ঘন্টা সাক্ষাত শেষে ৫ টার কিছু আগে কারাগার থেকে বেরিয়ে সাংবাদিকদের তিনি বলেন, ঈদুল আযহা উপলক্ষ্যে খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাতের অনুমতি চেয়েছিলাম। কিন্তু সেদিন অনুমতি পাইনি। আজকে ম্যাডামের পিএসকে জানানো হয়েছে আমি আজ দেখা করতে পারব। পরে আমি চারটার সময় এসেছি।

ফখরুল বলেন, আমি তার শারীরিক অবস্থার কথা জানতে চেয়েছি। শারীরিকভাবে অসুস্থ হলেও তার মনোবল শক্ত আছে।

তিনি বলেন, আমি দলের বর্তমান অবস্থার কথা জানিয়েছি খালেদা জিয়াকে। আশা করছি তার যে দুটি মামলা বাকি আছে তার জামিন হয়ে যাবে এবং তিনি শিগগিরই মুক্তি পাবেন৷

রাজনৈতিক ও সাংগঠনিক কোনো বিষয়ে আলোচনা হয়নি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তিনি জনগণের কাছে দোয়া চেয়েছেন। জনগণকে মনোবল ধরে রাখতে বলেছেন। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখতে বলেছেন এবং যেকোনো অবস্থায় জনগণকে সজাগ ও সচেতন থাকতে বলেছেন।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের পর থেকে কারাগারে আছেন খালেদা জিয়া।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত