শিরোনাম

ঝিনাইদহে ইমরান হত্যা মামলাঃ ৩ জনের ফাঁসি

ঝিনাইদহ প্রতিনিধি  |  ১৫:৩২, আগস্ট ১৯, ২০১৮

ঝিনাইদহে কলেজছাত্র ইমরান হোসেন হত্যা মামলার তিন আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রোববার (১৯ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ম আদালতের বিচারক গোলাম আযম এ রায় দেন।

দণ্ডিতরা হলেন- সদর উপজেলার ছোট কামারকুন্ডু গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইমরান হোসেন, আব্দুল মমিন বিশ্বাসের ছেলে নাসিম বিশ্বাস ও শিকারপুর গ্রামের আব্দুল মোতালেব মুন্সীর ছেলে মনিরুল ইসলাম মুকুল। তাদের মধ্যে মনিরুল ইসলাম মুকুল পলাতক। এ মামলার অপর আসামি জাকির হোসেনকে খালাস দেওয়া হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ২১ অক্টোবর শহরের লাউদিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ইমরান মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর ২২ অক্টোবর সদর উপজেলার শিকারপুর গ্রামের একটি পুকুর পাড়ে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় ওইদিনই নিহতের বাবা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১২ সালের ২৩ জুন চারজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ। এরপর দীর্ঘ শুনানি ও নথিপত্র পর্যালোচনা শেষে রোববার এ রায় দেন আদালত।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত