শিরোনাম

শিক্ষার্থীকে কুপিয়ে জখম: ইমনের ৩ দিনের রিমান্ড

নেত্রকোনা প্রতিনিধি  |  ১৮:৩৮, অক্টোবর ১৯, ২০১৭

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নেত্রকোনার কেন্দুয়ায় কলেজের ছাত্রী জান্নাতুল ফেরদৌসকে চাপাতি দিয়ে কুপিয়ে জখমকারী বখাটে ইমনের ৩ দিন রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে ইমনকে নেত্রকোনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত শুনানি শেষে ৩ দিন রিমান্ডের আদেশ দেন।

গত মঙ্গলবার বিকেলে কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকার একটি বাসা থেকে ডেকে নিয়ে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে ওই শিক্ষার্থীকে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায় বখাটে ইমন। পরে স্থানীয় লোকজন শিক্ষার্থী জান্নাতুলকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই প্রযুক্তি ব্যবহার ও বিভিন্ন কৌশল অবলম্বন করে নেত্রকোনার মোহনগঞ্জ রেল স্টেশন এলাকা থেকে বখাটে ইমনকে গ্রেফতার করে পুলিশ। গতকাল বুধবার বিকেলে এ ঘটনায় আহত শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌরের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বাদী হয়ে বখাটে ইমনকে আসামি করে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এদিকে নৃশংস এ ঘটনার প্রতিবাদে ও বখাটে ইমনের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে বৃহস্পতিবার দুপুরেও কেন্দুয়া উপজেলা পরিষদ চত্বরে উদীচী শিল্পী গোষ্ঠী, নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, মানবাধিকার সংরক্ষণ পরিষদ, ইউনিয়ন নেটওয়ার্ক দল ও বেগম রোকেয়া ফেলোর উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত