শিরোনাম

টেলিভিশনে মুখ দেখানো নিয়ে খালেদার আইনজীবীদের হাতাহাতি

নিজস্ব প্রতিবেদক  |  ১৭:০০, অক্টোবর ১৯, ২০১৭

টেলিভিশনে মুখ দেখানো নিয়ে আদালত প্রাঙ্গণে ধাক্কাধাক্কি ও হাতাহাতিতে জড়িয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতে আত্মসমর্পণ করে জিয়া দাতব্য ট্রাস্ট ও এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন নেন।

পরে এ নিয়ে সাংবাদিকদের সামনে শুনানির কার্যক্রম তুলে ধরা নিয়ে পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের অস্থায়ী এজলাস প্রাঙ্গণে হাতাহাতিতে জড়ান খালেদা জিয়ার দুই আইনজীবী ঢাকা বারের সভাপতি খোরশেদ আলম ও আইনজীবী মির্জা আল মাহমুদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদা জিয়া আদালত থেকে বেরিয়ে যাওয়ার পরপর আইনজীবী খোরশেদ আলম ও বিএনপি নেত্রীর অন্যতম আইনজীবী মির্জা আল মাহমুদসহ কয়েকজন আইনজীবীসহ আদালত প্রাঙ্গণে আসেন।

এ সময় অপেক্ষমাণ টিভি সাংবাদিকরা তাদের মতামত চাওয়ার জন্য এগিয়ে যান। বিষয়টি নিয়ে কে বক্তব্য দেবেন এই নিয়ে উভয়ের (খোরশেদ ও মামুন) মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। পরে আইনজীবী ও পুলিশ সদস্যরা বেরিয়ে এলে তাদেরর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এর আগে গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফেরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতে আত্মসমর্পণ করে জিয়া দাতব্য ট্রাস্ট ও এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন নেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত