শিরোনাম

রাব্বী-কামরুল রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক  |  ১৯:২৮, জুলাই ১২, ২০১৯

বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় ছয় নম্বর আসামি রাব্বি আকনের সাত দিনের রিমান্ড এবং সন্দেহভাজন অভিযুক্ত সাইমুনের চতুর্থ দফায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী শুক্রবার (১২জুলাই) বিকালে এই আদেশ দেন।

রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) হুমায়ুন কবির গণমাধ্যমকে জানান, আদালতে হাজির করে রাব্বি আকনের ১০ দিনের এবং সাইমুনকে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

পরে শুনানি শেষে রাব্বি আকনের সাত দিনের এবং সাইমুনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আাদালত।

গত ২৫ জুন জেলা শহরের কলেজ রোডে রিফাতকে (২৩) তার স্ত্রীর সামনে কুপিয়ে আহত করে একদল লোক। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার ১ নম্বর আসামি নয়ন বন্ড গত মঙ্গলবার কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

এর আগে কামরুলকে প্রথম দফায় পাঁচ দিন আর দ্বিতীয় দফায় তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তৃতীয় দফায় আবার তাকে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত