শিরোনাম

সাংবাদিকের বিরুদ্ধে সাবেক স্ত্রীর মামলা

আদালত প্রতিবেদক  |  ১৯:৩১, জুলাই ১১, ২০১৯

ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্ত্রী সৈয়দা সুলতানা ফেরদৌস সাংবাদিক মনজুর আলম খান ওরফে তপন খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১১জুলাই) সাইবার ক্রাইম ট্রাইবু্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে তিনি মামলা দায়ের করেন।

আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে অভিযোগ পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার শাখাকে তদন্ত করে আগামী ২৯ আগস্ট প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায় সাংবাদিক মনজুর আলম খান ওরফে তপন খান দৈনিক এশিয়ান এইজ পত্রিকার প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

মামলার অভিযোগে বলা হয়েছে- আসামি মনজুর আলম খানের সঙ্গে বাদীর ২০১৩ সালের ১৫ ফেব্রুয়ারি বিয়ে হয়। গত ৩ মার্চ তাদের বিচ্ছেদ ঘটে। হিংসাপরায়ন হয়ে আসামি গত ১১ জুন সকালে ‘তপন খান নামীয় হোয়াটস অ্যাপ অ্যাকাউন্ট’ থেকে অশালীন ভাষায় এবং কটূক্তিমূলক বার্তা বাদী এবং অন্যান্যদের অ্যাকাউন্টে পাঠান। এ ছাড়া বিভিন্ন সময় অকথ্য এবং অশালীন ভাষায় বাদীকে এসএমএস ও টেক্স পাঠান।

এ ছাড়াও গত ২৮ জুন বাদীর ফটোশপ করা নগ্ন ছবি মোবাইল নম্বর হতে হোয়াটস অ্যাপ অ্যাকাউন্টে পাঠান। মামলা আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন বাদী। উত্তরা-পশ্চিম থানা বাদীর জিডি নিলেও মামলা নিতে অনিচ্ছা প্রকাশ করায় তিনি আদালতে মামলা দায়ের করেছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত