শিরোনাম

কিশোরগঞ্জে দুই টিকিট কালোবাজারির কারাদণ্ড

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ  |  ২৩:২৭, জুন ০৯, ২০১৯

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে মো. ইমাম হোসেন পিপুল (৪৮) ও সজল (৩৯) নামে দুই কালোবাজারিকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খানের নেতৃত্বে গতকাল রোববার দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।

এসময় দুই টিকিট কালোবাজারি মো. ইমাম হোসেন পিপুল ও সজল এর কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস ট্রেনের, কিশোরগঞ্জ টু ঢাকা এগারোসিন্দুর এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের আগাম ২৯টি টিকিট উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই টিকিট কালোবাজারির প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন। দণ্ডিত দুই টিকিট কালোবাজারির মধ্যে মো. ইমাম হোসেন পিপুল কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে এবং সজল কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. শাহাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান জানান, পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে অফিসমুখী মানুষ যেন নির্বিঘ্নে যাত্রা করতে পারেন, সে বিষয়ে র‌্যাব তৎপর রয়েছে। এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের টিকিট কালোবাজারি রোধ ও কালোবাজারিদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত