শিরোনাম

রায়পুরে ৮০ জন আ.লীগ নেতাকর্মীর জামিন

হারুনুর রশিদ, রায়পুর (লক্ষ্মীপুর)  |  ১৮:১৪, মে ১৪, ২০১৯

লক্ষ্মীপুর জেলার রায়পুরে দু’পক্ষের সংঘর্ষের দুই মামলায় জামিন পেয়েছে ৮০ জন নেতাকর্মী। গতকাল সোমবার দুপুরে দুটি মামলার আসামিরা জামিন পান বলে নিশ্চিত করেন মামলার পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুল মান্নান মুন্সি।

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, হামলা ও ভাঙচুরের ঘটনায় পৃথকভাবে ২টি মামলা করা হয়েছে। গত রোববার দিনগত রাতে আওয়ামী লীগ নেতা আতাউল গণি ও আলতাফ বেপারী বাদি হয়ে রায়পুর থানায় এ মামলা করেন।

সূত্রমতে, রায়পুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আলতাফ হোসেন হাওলাদার ও তার ভাই চরবংশী ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজ খাঁন, সাবেক যুবলীগ নেতা মোখলেছুর রহমান পান্নু, আনোয়ার গাজী, সুমন হাওলাদারসহ ৯১ জনের নাম উল্লেখ করে শতাধিক লোককে এ মামলায় আসামি করা হয়।

গত শুক্র ও শনিবার উপজেলার চরবংশীর চান্দার খাল এলাকায় মাছ ঘাটে টেবিল বসা নিয়ে উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের লোকজন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদের কর্মী সমর্থকদের ওপর ২ দিনে হামলা চালিয়ে চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী দলীয় কার্যালয়, ৫টি বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের ২৬ নেতাকর্মী আহত হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মো. সোলাইমান বলেন, দলীয় কার্যালয়সহ ঘরবাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনায় আওয়ামী লীগের এক পক্ষ থেকে পৃথক ২টি মামলা করা হয়েছে। এতে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, বর্তমান ইউপি চেয়ারম্যানসহ ৯১ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত