শিরোনাম

বিমানবন্দরে অস্ত্র নিয়ে প্রবেশ, আ.লীগ নেতা মুজিবুল কারাগারে

আদালত প্রতিবেদক  |  ১৮:৪৭, মার্চ ২৩, ২০১৯

পূর্বঘোষণা ছাড়াই আগ্নেয়াস্ত্র নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রবেশের অভিযোগে আটক সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মুজিবুর রহমানের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার (২৩মার্চ) তাকে ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারায় আটক দেখিয়ে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ঘটনার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় তাকে আটক করে এভিয়েশন সিকিউরিটি ফোর্স। আটক মুজিবুর রহমান সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক। এছাড়া তিনি নিজেকে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট দাবি করেছেন।

শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক সংবাদিকদেও বলেন, ‘শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন মুজিবুর রহমান।

এসময় এভিয়েশন সিকিউরিটির এক সদস্যের তল্লাশিতে তার সঙ্গে পিস্তল ও ৩২ রাউন্ড গুলি থাকার বিষয়টি ধরা পড়ে। তিনি পূর্ব ঘোষণা ছাড়াই অস্ত্র ও গুলি নিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত