শিরোনাম

স্বামীকে মারধর ও যৌতুক দাবির মামলায় স্ত্রীর জামিন

আদালত প্রতিবেদক  |  ২০:০৩, মার্চ ১৩, ২০১৯

স্বামী মো. আলী আশ্রাফকে মারধর ও যৌতুক দাবি অভিযোগে করা মামলায় গ্রেপ্তারকৃত স্ত্রী আলিফ লায়লা রোজীকে (৫০) জামিন দিয়েছেন আদালত।

বুধবার (১৩মার্চ) ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। আসামিপক্ষে জামিনের আবেদন করেন এবং বাদীপক্ষে জামিন না দিয়ে কারাগারে আটক রাখার আবেদন করেন। উভয়পক্ষের বক্তব্য শুনে আদালত রোজীকে জামিন দেন।

বাদীপক্ষের আইনজীবী মো. বাহালুল আলম বাহার সংবাদিকদেও বলেন, মঙ্গলবার আলিফ লায়লা রোজীকে রাজধানীর শাহজাহানপুর থানাধীন শহীদবাগের একটি বাসা থেকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশ। বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়।

বাদী তার মামলায় বলেছেন- আলী আশ্রাফের প্রথম স্ত্রী দুটি কন্যা সন্তান রেখে ২০১১ সালের মৃত্যুবরণ করেন। বর্তমানে কন্যা দুজনের বয়স ২৩ ও ১৬ বছর। প্রথম স্ত্রীর মৃত্যুর পর আলিফ লায়লা রোজীকে ২০১২ সালের ২৯ সেপ্টেম্বর বিয়ে করেন আলী আশ্রাফ।

বিয়ের পর রাজধানীর শাহজাহানপুর থানাধীন শহীদবাগের একটি বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করছিলেন। বিয়ের পর কিছুদিন ভালো থাকলেও পরে স্ত্রী স্বামীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করছিলেন। কিন্তু বাদী টাকা না দেওয়ায় স্ত্রী তাকে মারধর শুরু করেন।

ওই বিষয়ে আলী আশ্রাফ থানায় জিডি ও স্থানীয় ওয়ার্ড কমিশনারের কাছে অভিযোগ করেন। স্ত্রী গত ৮ ফেব্রুয়ারি রাতে ১০ লাখ টাকা যৌতুকের জন্য মারধর করে স্বামীকে বাসা হতে বের করে দেন।

ওই অভিযোগে বাদী গত ১১ ফেব্রুয়ারি সিএমএম আদালতে মামলা করেন। ওই দিন আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করেন। সমন অনুযায়ী গত ১০ মার্চ স্ত্রী আদালতে না আসায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

আলিফ লায়লা রোজী কুমিল্লা জেলার মুরাদনগর থানাধানী ফুলঘর গ্রামের মো. চান মিয়ার মেয়ে। মামলার বাদী রোজীর স্বামী মো. আলী আশ্রাফ (৫৬) একই জেলার বরুড়া থানাধীন সোনা পুকুরিয়া গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত