১২ জন সাব-রেজিস্ট্রারকে বদলি

অনলাইন ডেস্ক | ১৮:৪৪, জানুয়ারি ১০, ২০১৭

দেশের বিভিন্ন এলাকায় কর্মরত বার জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। নিবন্ধন পরিদফতরের সুপারিশক্রমে মঙ্গলবার আইন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, বদলি হওয়া কর্মকর্তাদের ১৭ জানুয়ারির মধ্যে তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বিধি অনুযায়ী বদলি/পুনঃবদলির কর্মস্থলে যোগদান করতে হবে।

বদলির আদেশপ্রাপ্তদের মধ্যে শংকর চন্দ্র বর্মনকে দিনাজপুরের ফুলবাড়ী থেকে নওগাঁর প্রসাদপুর, মৃতুঞ্জয়ী শিকারীকে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে ঝিনাইদহ সদরে, মিজানুর রহমান তালুকদারকে পটুয়াখালীর গলাচিপা থেকে মঠবাড়িয়া, শাহীন আলমকে মাদারীপুরের কালকিনি থেকে হবিগঞ্জের চাড়াভাঙ্গা, লুৎফর রহমান খানকে চাড়াভাঙ্গা থেকে চট্টগ্রামের মীরসরাই, নজরুল ইসলাম সরকারকে কক্সবাজারের উখিয়া থেকে টাঙ্গাইল সদরে বদলি করা হয়েছে।

এছাড়া, মাহবুব আলমকে হবিগঞ্জ সদর থেকে গাজীপুরের কালিয়াকৈর, আনোয়ারুল হাসানকে বগুড়ার সোনাতলা থেকে ময়মনসিংহের ধোবাউড়া, বাদল কৃষ্ণ বিশ্বাসকে পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে দিনাজপুরের পার্বতীপুর, মশিউর রহমানকে বরিশালের রহমতপুর থেকে যশোরের ঝিকরগাছা, ফারুক হোসেনকে টাঙ্গাইলের মধুপুর থেকে ময়মনসিংহের ত্রিশাল এবং বুলবুল আহমেদকে জয়পুরহাটের আক্কেলপুর থেকে ফরিদপুরের আলফাডাঙ্গায় বদলি করা হয়েছে।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon