শিরোনাম

জঙ্গিবাদ নিয়ন্ত্রণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ডিআইজি হাবিব

প্রিন্ট সংস্করণ॥ নিজস্ব প্রতিবেদক  |  ০১:১৯, জুলাই ১২, ২০১৯

জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে সব শ্রেণি-পেশার মানুষকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে পুলিশ সুপারদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

গতকাল বৃহস্পতিবার সকালে ডিআইজি ঢাকা রেঞ্জ সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

অনুষ্ঠানে ঢাকা রেঞ্জে কর্মরত পুলিশ অফিসারসহ সদস্যদের মাসিক কর্মদক্ষতার ভিত্তিতে ৬ জন চৌকিদারসহ ৬১ জনকে পুরস্কৃত করা হয়। সভায় সভাপতিত্ব করেন ডিআইজি হাবিবুর রহমান।

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড অপরাধ) মো. আসাদুজ্জামান এক বার্তায় জানান, চলতি বছরের ১৯ মে থেকে ১৯ জুন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম বার, পিপিএম বার রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হন।

আর মানিকগঞ্জ জেলার ‘সদর’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহা. হাফিজুর রহমান রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং নারায়ণগঞ্জ জেলার ‘গ’ সার্কেলের সিনি. সহপুলিশ সুপার মো. আফসার উদ্দিন খাঁনকে রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার দেয়া হয়।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি, ঢাকা রেঞ্জ আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনাসংক্রান্তে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে কাজ করার জন্য পুলিশ সুপারদের নির্দেশ প্রদান করেন।

সভা পরিচালনা করেন অতিরিক্ত ডিআইজি (অপস এন্ড অপরাধ) মো. আসাদুজ্জামান, বিপিএম (বার) ঢাকা রেঞ্জ। রেঞ্জের অধীন ১২ জেলার পুলিশ সুপারসহ ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপাররা সভায় উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত