শিরোনাম

মোদিকে অভিনন্দন জানালেন যুবলীগ চেয়ারম্যান

প্রিন্ট সংস্করণ॥নিজস্ব প্রতিবেদক  |  ০৮:০৭, মে ২৪, ২০১৯

ভারতের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি টানা দ্বিতীয়বারের মতো জয় পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

এক বিবৃতিতে তিনি বলেন, নরেন্দ্র মোদি ক্ষমতায় আসার পর ভারত-বাংলাদেশ সম্পর্কে যে উষ্ণতার সূচনা হয়েছিল এবারের বিজয়ের ফলে তা নতুন মাত্রা পাবে।

ওমর ফারুক চৌধুরী আশা করেন যে, দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী হয়ে নরেন্দ্র মোদি বাংলাদেশ-ভারত সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবেন। বিশেষ করে উপমহাদেশের তরুণদের উন্নয়নের জন্য তিনি বাস্তবানুগ পদক্ষেপ এবং কর্মসূচি গ্রহণ করবেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন যে, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা উন্নয়নের গণতন্ত্রের প্রবর্তক। উন্নয়ন এবং উন্নয়নের গণতন্ত্রের মাধ্যমেই একটা দেশকে এগিয়ে নেওয়া যায়। নরেন্দ্র মোদি এই উন্নয়নের গণতন্ত্রের অন্যতম ধারক।

তিনি তার একাধিক বক্তৃতায় বলেছেন যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্রের চেতনাকে তিনি লালন করেন। ভারতে যে এবার নরেন্দ্র মোদির বিজেপি বিজয়ী হয়েছে সেটা উন্নয়নের গণতন্ত্রের নীতি-কৌশলের কারণেই সম্ভব হয়েছে।

ওমর ফারুক চৌধুরী বলেন যে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যেমন এই অঞ্চলে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ নিরসনের জন্য যুবক-তরুণদের মেধা-মননের বিকাশের জন্য কাজ করছেন, ঠিক তেমনি নরেন্দ্র মোদিও যুবক তরুণদের উৎকর্ষতা সাধনের জন্য কাজ করে যাবেন।

একইসঙ্গে এ উপমহাদেশকে একটি শান্তির অঞ্চল হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত