শিরোনাম

‘গরিব ও দুঃখী মানুষের নির্ভরযোগ্য বন্ধু শেখ হাসিনা’

নিজস্ব প্রতিবেদক  |  ০৪:০৭, মে ২৪, ২০১৯

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গরীব দুঃখী মানুষের নির্ভরযোগ্য বন্ধু, তিনি সবসময় তাদের ভাগ্যোন্নয়নে কাজ করেন। তার স্বপ্ন গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। আমি বিশ্বাস করি পানি সম্পদ মন্ত্রণালয়ের নেতৃত্বে পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সকল কর্মকর্তাবৃন্দ প্রধানমন্ত্রীর যে স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করবেন।

বৃহস্পতিবার (২৩ সে) বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, এক সময় পানি সম্পদ মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের আওতাধীন পানি উন্নয়ন বোর্ড সম্পর্কে এদেশের মানুষের অ-মধুর ধারণা ছিল। বিগত চার মাসে আমরা কিছুটা হলেও সেই ধারণার ইতিবাচক পরিবর্তন আনতে পেরেছি বলে আমি বিশ্বাস করি। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতার কারণে আমরা এই ইতিবাচক পরিবর্তন হয়েছে বলে দাবি করেন তিনি। এসময় সকলকে ধন্যবাদ জানান প্রতিমন্ত্রী।

পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সমিতির সভাপতি খন্দকার মাইনুর রহমান রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মঈনউদ্দীনের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মোঃ মাহফুজুর রহমান, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত মোঃ সচিব রোকন উদ-দৌলাসহ পানি উন্নয়ন বোর্ড এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন অন্যান্য সংস্থা ও

ট্রাস্টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশ ও জাতির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত