শিরোনাম

বাংলাদেশে মাদকের কোনো স্থান নেই : তোফায়েল

ভোলা প্রতিনিধি  |  ১৬:০১, এপ্রিল ২০, ২০১৯

আওয়ামী লীগের উপষ্টো মন্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, মাদক ঘরে ঘরে আজ ছড়িয়ে পড়ছে। তরুণ ও যুব সমাজ মাদকের ছোবলে। প্রধানমন্ত্রীর কড়া নির্দেশ এদেশে মাদকের কোন আস্তানা থাকতে পারবে না। মাদক ব্যবসায়ী ও সেবকদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনুন।

শনিবার (২০এপ্রিল) সকালে ভোলা জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সদর হাসপাতালের মিলনায়তনে আয়োজিত জাতীয় স্বাস্থ্য ও পুষ্টি সেবা সপ্তাহ-২০১৯ইং এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, দেশের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রক করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে স্বাস্থ্য সেবাকে মানুষের দৌড় গোড়ায় পৌছে দিয়েছে। কিন্তু ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে স্বাস্থ্য সেবা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে প্রতিটা গ্রামে গ্রামে চিকিৎসা সেবা নিশ্চিত করতে সেই কমিউনিটি ক্লিনিক সেবাগুলো চালু করে দেয়।

ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন পিপিএস সেবা, সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেরফ হোসেন, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, সদর আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত