শিরোনাম

অস্ট্রিয়ার মন্ত্রীর বিয়েতে নাচলেন পুতিন (ভিডিওসহ)

আন্তর্জাতিক ডেস্ক  |  ১৫:১৪, আগস্ট ১৯, ২০১৮

অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলের বিয়ে খেতে গিয়েছিলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। অস্ট্রিয়ার স্টাইরিয়া রাজ্যে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে কারিন নেইসলের সঙ্গে বাদ্যের তালে নাচেন পুতিন।

স্থানীয় সময় শনিবার এই বিয়ের অনুষ্ঠানে যোগ দেন পুতিন। পুতিন ফুলের তোড়া হাতে নিয়ে বিয়ের অনুষ্ঠানে যান। তার সাথে ছিল রাশিয়ার সংগীত শিল্পীদের একটি দল।এই শিল্পীরা বিয়েতে গান পরিবেশন করেন।

তবে পুতিনকে বিয়েতে আমন্ত্রণ জানানোর জন্য সমালোচনার মুখে পড়েন কারিন নেইসল। অস্ট্রিয়ার সরকারবিরোধী রাজনীতিকরা অভিযোগ করেছেন, রাশিয়ার প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়ে কারিন নেইসল ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্র নীতিকে তাচ্ছিল্য করেছেন।

অস্ট্রিয়ার নারী পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসলের বয়স ৫৩ বছর। তিনি স্টাইরিয়া রাজ্যের ভিনিয়ার্ডে ব্যবসায়ী ওলফগ্যাং মেইলঙ্গারকে বিয়ে করেছেন। কারিন নেইসল কোনো দলের সাথে সম্পৃক্ত নন। স্বতন্ত্র হিসেবে তাকে পরাষ্ট্রমন্ত্রী করেছে অস্ট্রিয়ার দক্ষিণপন্থী ফ্রিডম পার্টির নেতৃত্বাধীন বর্তমান জোট সরকার। ধারণা করা হয়, এই ফ্রিডম পার্টির সাথে রাশিয়ার ক্ষমতাসীন ইউনাইটেড রাশিয়া পার্টির সাথে যোগাযোগ আছে।

ভিডিও দেখুন:-

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত